বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
ক্রীড়া সংবাদ
সাত গোলের লজ্জায় ডুবলো লিভারপুল
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 5 October, 2020 at 2:24 PM
সাত গোলের লজ্জায় ডুবলো লিভারপুল৫৭ বছর পর গত রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে সাত গোল হজম করে মাঠ ছেড়েছে চ্যাম্পিয়ন লিভারপুল। ইয়র্গেন ক্লপের শিষ্যরা গত মৌসুমের তলানিতে থাকা ক্লাব অ্যাস্টন ভিলার বিপক্ষে ৭-২ গোলের লজ্জাজনক ব্যবধানে ম্যাচ হেরেছে। এই জয়ে অ্যাস্টন ভিলা উঠে এসেছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। যা ১৯৬২ সালের পর প্রথম।
আরেকদিকে চ্যাম্পিয়ন লিভারপুল ৫৭ বছর পর এত বড় ব্যবধানে হারার স্বাদ পেল। সবশেষ তারা ১৯৬৩ সালে ৭ গোল হজম করেছিল। চলতি মৌসুমে প্রথম তিনটি ম্যাচে জয় পাওয়া জার্গেন ক্লপের শিষ্যরা প্রথম হারের স্বাদ পেল।
অ্যাস্টন ভিলার এই অবিশ্বাস্য জয়ের পেছনের নায়ক ক্লাবটির স্ট্রাইকার ওলি ওয়াটকিন্স। প্রথমার্ধেই নিজের হ্যাটট্রিক সম্পন্ন করেন। ব্রেন্টফোর্ডের সাবেক এই স্ট্রাইকারের নামের পাশে এ ম্যাচের আগে প্রিমিয়ার লিগে কোন গোলই ছিল না। অথচ তিনিই ম্যাচ শুরুর ৪৫ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক পূর্ণ করেন।
অ্যাস্টন ভিলার গোল উৎসবের শুরু লিভারপুলের গোলকিপার আদ্রিয়ানের ভুল থেকে। গোলবার থেকে তিনি বল তুলে দেন প্রতিপক্ষের প্লেমেকার গ্রিলিশের কাছে। গ্রিলিশ বক্সের ভেতরে থাকা স্ট্রাইকার ওয়াটকিন্সকে বল পাস দিতে সামান্যতম ভুল করেননি।
এর কিছুক্ষণ পর ওয়াটকিন্স আবারও লিভারপুলের জালে বল জড়ান। বাম পাশ দিয়ে ঢুকে গোলবারের উপরের কোণে দারুণ এক শট করে নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন।
পরপর দুই গোল হজম করা লিভারপুলকে ম্যাচে ফেরান মোহাম্মদ সালাহ (২-১)। কিন্তু তার দুই মিনিটের মাথাতেই অ্যাস্টন ভিলার জন ম্যাকগিন আবারও গোল করে ৩-১ ব্যবধান করে ফেলেন। ৩৯তম মিনিটে এজেগুয়েতের ক্রস থেকে হেড করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ওয়াটকিন্স। ৪-১ ব্যবধান নিয়ে বিরতিতে যায় ভিলা।
বিরতির পরও ভিলা একের পর এক আক্রমণ করে চেপে ধরে লিভারপুলকে। ৫৫ মিনিটের মাথায় রস বার্কলের গোলে ব্যবধান ৫-১ এ গিয়ে দাঁড়ায়। লিভারপুলের কফিনের শেষ পেরেক ঠুকেন জ্যাক গ্রেলিশ। ম্যাচের ৬৬ ও ৭৫ মিনিটে গোল করে ৭-২ গোলের বড় জয় এনে দেয় ভিলার হয়ে। মোহাম্মদ সালাহ যদিও ৬০ মিনিটের মাথায় একটি গোল শোধ করেন। কিন্তু সাত গোলের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয় লিভারপুলকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft