সোমবার, ১০ মে, ২০২১
জাতীয়
মালয়েশিয়ায় অপহরণ, দেশে মুক্তিপণ আদায় চক্রের ৬ সদস্য গ্রেপ্তার
কাগজ ডেস্ক :
Published : Monday, 5 October, 2020 at 4:03 PM
মালয়েশিয়ায় অপহরণ, দেশে মুক্তিপণ আদায় চক্রের ৬ সদস্য গ্রেপ্তারমালয়েশিয়ায় প্রবাসীদের অপহরণ ও মুক্তিপণ আদায়কারী বাংলাদেশ চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তার কৃতরা হলো, রাসেল খন্দকার (২৮), শাহানাজ বেগম (৩৫), সুমন ভূঁইয়া (২৫), বেলাল বিন কারী (৫৭), আরিফ হোসেন(৩০) ও মো. জাবেদ হোসেন (৩০)।
সোমবার সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি মিডিয়া) জিসানুল হক জিসান এ তথ্য নি‌শ্চিত করেছেন। তি‌নি জানান, গত ৪ জুলাই শরীয়তপুরের জাজিরা থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে দায়ের করা মামলায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তি‌নি আরো জানান, চক্রটি মালয়েশিয়ায় অবস্থানরত সদস্যরা মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের অপহরণপূর্বক আটক রেখে মারধর করার ভিডিও বাংলাদেশি স্বজনদের দেখিয়ে মোটা অংকের মুক্তিপণ দাবি করে থাকেন। গ্রেপ্তার হওয়া বাংলাদেশি সহযোগীরা দেশে বিকাশ ও ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে এ অর্থ হাতিয়ে নিতেন।
তিনি জানান, দায়েরকৃত মামলার আসামি রহিম সরদারসহ (৩০) অজ্ঞাতরা ভিকটিম মালয়েশিয়া প্রবাসী জাহাঙ্গীর মল্লিককে (৩০) গত ১৮ জুন মালয়েশিয়ায় অপহরণ করে। এরপর ভিকটিমের বড় ভাই বাংলাদেশে অবস্থানরত আলমগীর মল্লিকের কাছে ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে জাহাঙ্গীরকে মেরে ফেলার হুমকি দেয়া হয়।
ভাইকে বাঁচাতে মামলার বাদী রহিম সরদারের বিকাশে আট লাখ টাকা পাঠালে অপহরণকারীরা জাহাঙ্গীর মল্লিককে মুক্তি দেয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft