সোমবার, ১০ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আরও ২জন আটক, পুলিশের পথসভা (ভিডিও)
কাগজ সংবাদ :
Published : Monday, 5 October, 2020 at 4:04 PM
যশোরে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আরও ২জন আটক, পুলিশের পথসভা (ভিডিও)যশোরের ইউসিবিএল ব্যাংকের সামনে থেকে ১৭ লাখ টাকা ছিনতাই মামলার অন্যতম দুই আসামিকে আটক করেছে পুলিশ ও র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ছয় লাখ ৫১ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটক এ দুইজন হলেন- যশোর শহরের মোল্লাপাড়া আমতলার লিটন হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত রাজু ও শহরতলীর ধর্মতলা খ্রিস্টান কবর স্থানের পাশের তবিবর রহমানের ছেলে সোহেল শেখ। দুইজনকে ছিনতাইয়ের পর ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিওচিত্র থেকে শনাক্ত করে পুলিশ।
সোমবার দুপুর দুই টায় ঘটনাস্থলে পথসভা করে প্রেস ব্রিফিংয়ে যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, সোমবার ভোরে ঢাকার আদাবর শান্তির বিল এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় মামলার প্রধান আসামি ইয়াসির আরাফাত রাজুকে।
এ সময় তার কাছ থেকে লুণ্ঠিত ১ লাখ টাকা উদ্ধার করা হয়। এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মাগুরার আড়পাড়ায় বরিশাল থেকে আসা যশোরের বেনাপোলগামী একটি বাস থেকে আরাফাতের মা মেহেরুনকে আটক করে হেফাজতে নেয় পুলিশ। তার কাছ থেকে লুণ্ঠিত ৫ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।
এছাড়া র‌্যাব যশোর ক্যাম্পের সদস্যরা রবিবার নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কালনা ফেরি ঘাট বাসস্ট্যান্ড থেকে অপর আসামি সোহেল শেখকে আটক করে। তবে তার কাছ থেকে কোনো টাকা উদ্ধার হয়নি।
গত ২৯ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্যে যশোর শহরের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সামনে এনামুল হক নামে একজনকে ছুরিকাহত করে তার কাছে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। চলে যাওয়ার সময় একটি বোমার বিস্ফোরণ ঘটায় ছিনতাইকারীরা। ঘটনার পর থেকে সোমবার পর্যন্ত ছিনতাইয়ে জড়িত মোট সাতজনকে আটক ও ৯ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। আটকদের মধ্যে সাঈদ ইসলাম শুভ ও টিপু নামে দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানান পুলিশ সুপার।
সোমবার ঘটনাস্থলে আয়োজিত ব্রিফিংয়ে পুলিশ সুপার আরও জানান, বাকি টাকা উদ্ধার ও জড়িত অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft