রবিবার, ১৩ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পাল্টা সংবাদ সম্মেলনে নীরার দাবি
বিএনপির প্রতিপক্ষ গ্রুপই হামলা চালায়
কাগজ সংবাদ :
Published : Monday, 5 October, 2020 at 10:20 PM
বিএনপির প্রতিপক্ষ গ্রুপই হামলা চালায়যশোরের রূপদিয়া বাজারে ধানের শীষ প্রার্থীর প্রচারণায় বিএনপি সমর্থকরাই হামলা করেছে বলে দাবি করেছেন নৌকার প্রার্থী নূরজাহান ইসলাম নীরা। সোমবার সন্ধ্যায় প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন নীরা।
নূরজাহান ইসলাম নীরা বলেন, বিএনপি প্রার্থী উদীচী হামলা মামলার আসামি। যশোরের অনেক মানুষের স্বজনের রক্ত তার পরিবারের হাতে। সন্ত্রাসী পরিবারের সদস্যকে প্রার্থী করায় সাধারণ মানুষ বিএনপির ওপর ক্ষিপ্ত। নরেন্দ্রপুরে বিএনপির কোন্দল ও গ্রুপিংয়ের কারণে মূলত এ হামলার ঘটে বলে দাবি করেন নীরা।
তিনি বলেন, স্থানীয় একটি গ্রুপ ধানের শীষ প্রার্থীকে সাথে নিয়ে প্রচারণায় নামে। তখন অপর গ্রুপ তাদের ওপর হামলা চালায়। এরপর পাশে থাকা যুবলীগের কার্যালয় ভাংচুর করে ধানের শীষ প্রার্থীর সন্ত্রাসীরা। এসময় যুবলীগকর্মী রাজুসহ অন্য সদস্যরা তাদের প্রতিহত করেন।
আওয়ামী লীগ প্রার্থী বলেন, বিএনপি জন্ম থেকে সন্ত্রাসের রাজনীতি করে। তাদের অপকর্মের দায় আওয়ামী লীগের ওপর দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা অপকর্মকারীদের প্রতিহত করতে প্রস্তুত আছে বলে জানান তিনি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনীর হোসেন টগর, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা যুব মহিলালীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft