শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে বিজিবি
কাগজ সংবাদ :
Published : Tuesday, 6 October, 2020 at 12:18 AM
যশোরে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে বিজিবিযশোরের বেনাপোলের রঘুনাথপুর এলাকা থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ ব্যাটালিয়ন সদস্যরা। এছাড়া দেড় কেজি গাঁজা ও ৭ বোতল ফেনসিডিলসহ এক আলমসাধু চালককে আটক করেছে। চালকের নাম রাসেল হোসেন (২৫)। সে যশোরের চৌগাছা উপজেলার চটারহুদা গ্রামের মোতালেব হোসেনের ছেলে। দুটি ঘটনায় পৃথক মামলা হয়েছে।
৫ অক্টোবর রঘুনাথপুর বিওপিতে কর্মরত হাবিলদার শান্তি মিয়ার নেতৃত্বে দু’টি বিশেষ মাদক বিরোধী তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে দুপুর সাড়ে ১২ টায় মেইন পিলার ২০/২ থেকে ৮শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে রঘুনাথপুর গ্রামের সুমন মিয়ার বাড়ি তল্লাশী করে রান্না ঘরের ভেতর থেকে ৪০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। এরপর দুপুর দেড়টায় সর্বাঙ্গহুদা গ্রামের বকুল হোসেনের বাড়ি তল্লাশী করে কবুতরের বাক্স থেকে ৩৬ কেজি গাঁজা উদ্ধার করে। সুমন মিয়া বেনাপোলের রঘুনাথপুর গ্রামের আলী কদরের এবং বকুল হোসেন একই  থানার সর্বাঙ্গহুদা গ্রামের মিস্টারের ছেলে। দু’জনের বাড়ি থেকে গাঁজা উদ্ধার করলেও তারা কেউ আটক হয়নি। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে ২টি মামলা হয়েছে।
এদিকে, যশোরের সাজিয়ালী পুলিশ ক্যাম্পের এএসআই শাহীন ফরহাদ জানিয়েছেন, ৪ অক্টোবর রাতে যশোর সদর উপজেলার বাদিয়াটোলা গ্রাম থেকে একটি আলমসাধু জব্দ করা হয়। এই বাহনে গাঁজা ও ফেনসিডিল নিয়ে যশোর চুড়ামনকাটিতে দিতে আসছিল একটি চক্র। ছাতিয়ানতলা গ্রামের রবিউল ইসলামের বাড়ির দক্ষিণের বাদিয়াটোলা টু চুড়ামনকাটি সড়ক থেকে আলমসাধু আটক করা হয়। এসময় চালক রাসেল হোসেনকে আটক করা হয়। পুলিশের অবস্থান টের পেয়ে আলমসাধুতে থাকা তরিকুল ইসলাম নামে এক যুবক বাগানের মধ্যে দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজনের উপস্থিতিতে আলমসাধুর চালকের আসনের সিটের নিচ থেকে দেড় কেজি গাঁজা ও ৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft