শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বিএনপি প্রার্থীর প্রচার বহরে হামলা গাড়ি ভাংচুর, মেম্বরসহ আহত ২
কাগজ সংবাদ :
Published : Tuesday, 6 October, 2020 at 12:30 AM
বিএনপি প্রার্থীর প্রচার বহরে হামলা গাড়ি ভাংচুর, মেম্বরসহ আহত ২প্রচারণা শুরুর এক দিনের মাথায় যশোর সদর উপজেলা বিএনপি প্রার্থী মোহাম্মদ নূর উন নবীর নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় দু’জন গুরুতর আহত হয়েছেন। এসময় দু’টি মাইক্রোবাস ভাংচুর করেছে তারা। সোমবার সকাল ১০টায় রূপদিয়া ও কচুয়া বাজারে পৃথকভাবে এ হামলার ঘটনা ঘটে।
সোমবার দুপুর ১২টায় প্রেসক্লাব যশোরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব হামলার জন্যে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের দায়ী করেছেন বিএনপি প্রার্থী নূর উন নবী।
সংবাদ সম্মেলনে ধানের শীষ প্রার্থী নূর উন নবী বলেন, সোমবার সকালে তিনি প্রচারণার উদ্দেশ্যে রূপদিয়া বাজারে পৌঁছে একটি দোকানের সামনে অবস্থান নেন। এমন সময় ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে হেলমেট পরা একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় কচুয়া ইউনিয়ন যুবদলের সহসভাপতি ও ইউনিয়ন পরিষদের মেম্বর মশিউর রহমান গুরুতর আহত হন। হামলাকারীরা নির্বাচনী বহরে থাকা দু’টি মাইক্রোবাস ভাংচুর করে।
উক্ত ঘটনার পর নূর উন নবীর প্রচারণা বহর কচুয়া বাজারে পৌঁছালে ফের হামলার শিকার হয়। এ হামলায় আসাদুজ্জামান নামে যুবদলের আর এক নেতা গুরুতর জখম হন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের অনুরোধে তারা প্রচারণা না করে যশোরে ফিরে আসেন বলে জানান নূর উন নবী।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন বলেন, গত নির্বাচনে যেমনটা হয়েছিল এবারও তা শুরু হয়েছে। বিষয়টি ন্যাক্কারজনক। তিনি বলেন, তাদের কাছে খবর এসেছে ওই এলাকার যুবলীগ নেতা রাজু, সোহেল, পিন্টু, ওহিদুল, শামিমসহ আরও কয়েকজন হামলাতে সরাসরি অংশ নিয়েছেন। তারা হামলা করে বিএনপিকে ভোটের মাঠ থেকে সরাতে চান। কিন্তু বিএনপি হামলা মামলার ভয় করেনি. আর করবেও না। তিনি বিষয়টি নিয়ে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে ভোটের মাঠে থাকার আহ্বান জানান। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সাবেক পৌর মেয়র ও নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম মারুফ, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, হাজী আনিছুর রহমান মুকুল, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী আজম এবং যুগ্ম সাধারণ সম্পাদক নুর ইসলাম।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft