শনিবার, ০৮ মে, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ধর্ষণের প্রতিবাদে যশোরে বিক্ষোভ (ভিডিও)
কাগজ সংবাদ
Published : Tuesday, 6 October, 2020 at 2:53 PM
ধর্ষণের প্রতিবাদে যশোরে বিক্ষোভ (ভিডিও)সারাদেশে লাগাতার নারীর প্রতি সহিংসতা, হত্যা, ধর্ষণের দ্রুত বিচারের দাবিতে যশোরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সামাজিক প্রতিরোধ কমিটি যশোর শাখার উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন করা হয়। একই দাবিতে প্রেসক্লাবেরর সামনে প্লাকার্ড নিয়ে প্রতিবাদ ও বিচারের দাবি জানিয়েছেন এক দম্পত্তি।
সামাজিক প্রতিরোধ কমিটির ঘণ্টাব্যাপী মানববন্ধনে যশোরের বিভিন্ন সংগঠনের শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তরা বলেন, সারা দেশের ধারাবাহিক ধর্ষণের ঘটনার সঙ্গে কোনো না কোনো ক্ষমতাবান ব্যক্তি বা গোষ্ঠী সম্পৃক্ত। নিপীড়ন ও ধর্ষণকারীরা জানেন তাদের কোনো বিচার হবে না, শাস্তি হবে না। এ কারণেই তারা যা খুশি তাই করছেন। বিগত বছরের চেয়ে চলতি বছরে ধর্ষণ অনেক গুণ বেড়ে গেছে।
ধর্ষণের হাত থেকে সমাজকে বাঁচাতে হলে সারাদেশে ধর্ষণের সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় এনে শাস্তির দিতে হবে বলে উল্লেখ করেন। ধর্ষণের প্রতিবাদে যশোরে বিক্ষোভ (ভিডিও)
মানববন্ধন শেষে প্রেসক্লাব যশোরের সামনে থেকে ধর্ষণ বিরোধী বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যলয়ে গিয়ে শেষ হয়।
এদিকে, একই দাবিতে প্রেসক্লাবেরর সামনে প্লাকার্ড নিয়ে প্রতিবাদ ও বিচারের দাবি জানিয়েছেন মাসুম ররহমান ও সাকিয়া জাফরিন নামে এক দম্পত্তি। এসময় তারা বলেন, দেশে নারীরা নিরাপদ বোধ করছেন না। তাই অপরাধীদের শাস্তি ও নারীর জন্য নিরাপত্তার দাবিতে তারা রাজপথে এসেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft