বুধবার, ০৩ মার্চ, ২০২১
সারাদেশ
এবার হবিগঞ্জে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 6 October, 2020 at 3:22 PM
এবার হবিগঞ্জে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগহবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত ভবনে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র চলছে তোলপাড়। এছাড়া সংবাদ মাধ্যম ও পুলিশের কাছে ভিকটিমের বিভিন্নধর্মীয় বক্তব্যের কারণে ঘটনাটি নিয়ে ধুম্রজালের পড়েছে প্রশাসন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামের জনৈক গৃহবধু দীর্ঘদিন ধরে উপজেলার সৈয়দপুর বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। কয়েক দিন আগে সে রহস্যজনকভাবে নিখোঁজ হয়।
ভিকটিম গৃহবধূ জানায়, সোমবার সন্ধ্যার দিকে তিনি শেরপুর থেকে একটি সিএনজি অটোরিকশা যোগে করে আত্মীয়ের বাড়িতে ফেরার পথে সিএনজি (অটো) চালকসহ ৩ জন যুবক তাকে হাত পা বেঁধে নিয়ে যায়। এরপর গভীর রাতে আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আরো ৬/৭জন মিলে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।
এ ঘটনাটি এলাকায় জানাজানি হলে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের গণধর্ষণের ঘটনাটি ভাইরাল ও হয়। খবরটি পেয়ে নবীগঞ্জ-বাহুবলের সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশের দুইটি টিম ঘটনাস্থলে পৌছে ভিকটিম গৃহবধূকে উদ্ধারসহ তার বক্তব্য সংগ্রহ করেন।
এ সময় সংবাদকর্মী ও পুলিশের সামনে ধর্ষিতা গৃহবধূ একেক সময় একেক ধরণের বক্তব্য দেন। কখনও বলেন ৭ জন তাকে ধর্ষণ করেছে আবার কখনও বলেন ৩ জন তাকে ধর্ষণ করেছে। ফলে তার বক্তব্য নিয়ে পুলিশ ও উপস্থিত জনপ্রতিনিধি ও সংবাদকর্মীরা দিধা-দন্দের সৃষ্টি হয়।
এ ব্যাপারে আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিবুর রহমান হারুন জানান, ওই মহিলার অসংলগ্ন বক্তব্যে আমরা বিষয়টি নিয়ে ধুম্রজালের মধ্যে পড়েছি।
বিষয়টি নিয়ে নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এ এসপি পারভেজ আলম চৌধুরী বলেন, ওই গৃহবধূর ভিন্নধর্মী বক্তব্যের জন্য মূল ঘটনাটি উদঘাটন করতে আমাদের বিলম্ব হচ্ছে। আমরা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে মূল ঘটনা উদঘাটনের চেষ্টা করছি। রাত শেষ হওয়ার আগেই মূল ঘটনা উদঘাটন হবে বলে আমরা আশাবাদী।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft