শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
সারাদেশ
রাজবাড়ী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড
১০ দোকানসহ পাটের গোডাউন পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি
রাজবাড়ী প্রতিনধি :
Published : Tuesday, 6 October, 2020 at 5:02 PM
১০ দোকানসহ পাটের গোডাউন পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতিরাজবাড়ী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ  ভোর ৫টার দিকে এ আগুনের ঘটানাটি ঘটে।
এ ঘটনায় পাট বাজারের  পদ্মা সুপার মার্কেটের জুতা-সেন্ডেলের ১০টি  দোকান সহ  পাটের গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে ক্ষতির পরিমান
কয়েকজন ব্যবসায়ী বলেন, আমরা এই দোকান দিয়ে সংসার ও ঋণের কিস্তি দিতাম। এখন আমাদের দোকান পুড়ে যাওয়ায় আমরা সর্বস্ব হারিয়েছি। কীভাবে নতুন করে ব্যবসা শুরু করবো এবং ঋণের টাকা দেবো তাই বুঝতে পারছি না।
আরিফ সু স্টোর মালিক জানান,কিছু দিন আগে মাল কিনেছি আমার প্রাই ৬ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।
দোকানীদের ভেতর আমার দোকান বেশি ক্ষতি হয়েছে। মিলন সু স্টোর মালিক বলেন ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কিছু মাল বের করতে পেরেছি। লোটাক্স ফেবিক্স মালিক জানান ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, সিমা সু স্টোর মালিক বলেন ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে,  তাইজুল সু স্টোর মালিক বলেন ৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আকবর সু স্টোর মালিক বলেন ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
পাট গোডাউন  পদ্মা ট্রেডার্সের মালিক বশির উদ্দিন জানান, আমরা ২ ভাই ব্যবসা করি। দুই ভাইয়ের মিলিত এখানে অনেক মাল রাখা ছিল। পাট ছিল ২ হাজার মণ, তিল ২১০০ মণ, কালিজিরা ১২৫ মণ, খেসারী ৩০০ মণ, মুসুরি ২০০ মন। এছাড়া ধনিয়া ও মাসকলাই, কিছু গম ছিল। নামাজ শেষে জানতে পারি আগুনের কথা। শুনে তখনই চলে আসি। ফায়ার সার্ভিসের ফোন দেওয়ার সাথে সাথে তারা ঘটনা স্থানে পৌছায় এবং দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। আমার প্রায় ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন আমার কোন শত্রু নেই হয়তো বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।
রাজবাড়ী জেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল ইসলাম জানান, অগ্নিকা-ের খবর পেয়ে ৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌছাই।  রাজবাড়ী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সাড়ে চার ঘণ্টা আপ্রাণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পাট বাজার মন্দিরের নিচে পানির হাউজ থাকায় আমরা দ্রুত কাজ করতে পেরেছি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft