বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
সারাদেশ
বিয়ের কথা বলে ডেকে এনে গৃহবধূকে ধর্ষণ, আটক-৩
ভোলা সংবাদদাতা :
Published : Tuesday, 6 October, 2020 at 7:40 PM
বিয়ের কথা বলে ডেকে এনে গৃহবধূকে ধর্ষণ, আটক-৩ভোলার চরফ্যাশন উপজেলায় একটি আবাসিক হোটেলে গৃহবধূকে রাতভর ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ।
আটকৃতরা হলেন- চরফ্যাশন উপজেলার মুজিব নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. সোহাগ, বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জের হাট এলাকার পারভেজ ও নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার রসুলপুর এলাকার মোতালেব হোসেন।
পুলিশ জানায়, মঙ্গলবার আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার বিকেলে চরফ্যাশন থানা-পুলিশ সেবা আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করে।
স্থানীয়রা জানায়, মুজিব নগর ইউনিয়নের সোহাগের সাথে ভুক্তভোগী ওই নারীর পূর্ব পরিচয়ের সূত্র ধরে তারা মোবাইলে দীর্ঘদিন ধরে কথা বলতেন। সোহাগ বিয়ের প্রলোভন দেখিয়ে শনিবার সন্ধ্যায় গৃহবধূকে চরফ্যাশন নিয়ে আসেন। রাতে তারা চরফ্যাশন হাসপাতাল রোডের সেবা আবাসিক হোটেলে রাত্রি যাপনের উদ্দেশ্যে রুম ভাড়া করে। গভীর রাতে সোহাগ বিয়ে করবে বলে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে।
সকালে বাজার থেকে নাশতা আনার কথা বলে সোহাগ বাইরে গিয়ে পালিয়ে যায়। তার সহযোগী  হোটেলের ম্যানেজার মোতালেব ও পারভেজ গৃহবধূকে এ ঘটনা কাউকে না বলে বাড়ি চলে যেতে বলে হুমকি দিতে থাকে।
এ ঘটনায় রবিবার বিকেলে ভিকটিম বাদী হয়ে চরফ্যাশন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার পর থানা-পুলিশ আসামিদের গ্রেপ্তার করে।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো. মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft