মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
ক্রীড়া সংবাদ
করোনা নেগেটিভ ম্যারাডোনা
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 6 October, 2020 at 7:57 PM
করোনা নেগেটিভ ম্যারাডোনাকরোনার গ্রাস থেকে রেহাই পাচ্ছে না কেউই। পুরো পৃথিবী জুড়ে চলছে করোনার তাণ্ডব। আগাম সতর্কতা হিসাবে ফুটবল বরপুত্র ডিয়েগো ম্যারাডোনা করোনা টেস্ট করিয়েছেন। আর্জেন্টিনার সাবেক তারকা ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। গতকালই টুইটারে ম্যারাডোনার আইনজীবী এই খবর নিশ্চিত করেছেন।
১৯৮৬ সালে ম্যারাডোনার নেতৃত্বে বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা। গত শুক্রবার তিনি ফাকুন্দো কন্তিন নামক একজন খেলোয়াড়ের সংস্পর্শে আসেন। পরে তার শরীরে করোনা ধরা পড়ে।
ম্যারাডোনার এই খবর শুনে সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের মধ্যে কিছু শঙ্কা তৈরি হয়। তার যে বয়স, তাতে তিনি সংক্রমণের জন্য খুবই ঝুঁকিপূর্ণ। তবে আশার খবর, আর্জেন্টাইন কিংবদন্তির করোনা নেগেটিভ হয়েছে।
এর আগে ম্যারাডোনার আইনজীবী ম্যাতিয়াস মারলা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে চিকিৎসকরা তার লালারস সংগ্ৰহ করছেন প্রোটোকল মেনে।
ম্যারাডোনা এখন লা প্লাটার একটি ফার্স্ট ডিভিশন ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। ৫৯ বছর বয়সী ম্যারাডোনা গত কয়েক বছর ধরে বেশ কিছু স্বাস্থ্যগত সমস্যায় ভুগছেন। তার শরীরের ওজন স্বাভাবিকের চেয়ে বেশি।
ওয়ার্ল্ডমিটারের তথ্য অনুযায়ী, করোনা সংক্রমণের দিক থেকে আর্জেন্টিনা এখন বিশ্বে অষ্টম অবস্থানে। দক্ষিণ আমেরিকার এই দেশটিতে এখন পর্যন্ত ৮ লাখ ৯ হাজার ৭২৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft