মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
জাতীয়
‘প্রতিদিন আদালতে সময় দিতে হয়, জনগণের কাছে যাবো কিভাবে?’
ঢাকা অফিস :
Published : Tuesday, 6 October, 2020 at 8:05 PM
‘প্রতিদিন আদালতে সময় দিতে হয়, জনগণের কাছে যাবো কিভাবে?’ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, মিথ্যা মামলায় প্রতিদিন আদালতে হাজির হতে হচ্ছে, একদিন না গেলে সাথে সাথে ওয়ারেন্ট দিয়ে দিচ্ছে।
মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে যাত্রাবাড়ীতে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।
তিনি বলেন, আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। যে কারণে বারবার নির্বাচন কমিশন ও প্রশাসনকে অনুরোধ করেছি একটি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি করতে। কিন্তু আপনারা সেটা এখনো করতে পারেননি। প্রতিকূলতার মাঝেও আমরা জনগণের কাছে যাচ্ছি এবং ভোট চাচ্ছি।
সালাহউদ্দিন আহমেদ বলেন, গতকালও আপনারা দেখেছেন আমাকে ঢাকা দায়রা জজ আদালতে যেতে হয়েছে। আজও একই অবস্থা হয়েছে আমার। আমার যদি প্রতিদিন দুপুর ২টা পর্যন্ত আদালতে সময় দিতে হয় তাহলে জনগণের কাছে যাবো কিভাবে? সরকার আমাদের নেতা-কর্মীদের নামে এই যে গায়েবানা মামলা দিয়েছে তার হাজিরা দিয়ে এখানে এসে হাজির হয়েছি। মিথ্যা মামলা দিয়ে প্রতিদিন আদালতে হাজির করছেন আর একদিন না গেলে সাথে সাথে ওয়ারেন্ট দিয়ে দিচ্ছেন। এসময় তিনি জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার স্বার্থে নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচনের জন্য পরিবেশ তৈরির জন্য আহ্বান জানান।
তিনি বলেন, এই সরকার জনগণের ভোট হরণ করেছে। গত সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তাই এই ১৭ অক্টোবরের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। তাই ওইদিন সবাই কেন্দ্রে গিয়ে জনগণকে যার যার ভোট তাকে দেওয়ার জন্য উৎসাহিত করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ সভাপতি আতিক উল্লাহ আতিক, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ সভাপতি আনোয়ার হোসেন সর্দার, সহ সাধারণ সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন সহ শতাধিক নেতাকর্মী। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft