সোমবার, ১০ মে, ২০২১
সারাদেশ
ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে উত্তাল বরিশাল
বরিশাল সংবাদদাতা :
Published : Wednesday, 7 October, 2020 at 4:11 PM
ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে উত্তাল বরিশালধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে উত্তাল ব‌রিশাল নগরী।
বুধবার সকাল ১০টায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে টাউনহলের সামনে গণঅবস্থান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন শিক্ষার্থী আলিমুজ্জামান মেশকাত, তানভীর আহসান নাসিফ, মো. আজমান ও মাসরুফ আল নাফিজ।
বক্তারা ধর্ষণের একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড করার দাবি জানান। গণঅবস্থান ও মানববন্ধন শেষে শিক্ষার্থীদের একটি শান্তিপূর্ণ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট। সংগঠনের জেলা কমিটির আহ্বায়ক সাগর দাস আকাশের সভাপতিত্বে বক্তব্য রখেন জেলা বাসদের আহ্বায়ক ইমরান হাবিব রুমান ও সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক পুষ্প চক্রবর্তীসহ অন্যান্যরা।
বক্তারা সারাদেশে অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান। তারা ধর্ষণ ও নারী নির্যাতনে অভিযুক্তদের শনাক্ত করে গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর আগে একই দাবিতে ছাত্রফ্রন্টের একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
সকাল সাড়ে ৯টায় একই দাবিতে সাইকেল র‌্যালি বের করে লাল সবুজ সোসাইটি। র‌্যালিটি নগরীর টাউনহলের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে শেষ হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft