মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাসের মধ্যে যুবতিকে সংঘবদ্ধ ধর্ষণ
কাগজ সংবাদ
Published : Friday, 9 October, 2020 at 2:07 PM
বাসের মধ্যে যুবতিকে সংঘবদ্ধ ধর্ষণযশোরে যুবতিকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণের দায়ে মনিরুল নামে এমকে পরিবহনের এক হেলপারকে আটক করেছে পুলিশ। সে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাশিমপুর গ্রামের ওহিদুলের ছেলে। বর্তমানে যশোর সদর উপজেলার রামনগরের ধোপাপাড়ায় ভাড়া থাকে বলে পুলিশ জানিয়েছে। ভিকটিমের বাড়ি মাগুরার শালিখা উপজেলার শতখালী এলাকায়।
পুলিশ সূত্রে জানাগেছে, বৃস্পতিবার বিকেল ৪টার দিকে এক যুবতি যশোরে আসার জন্যে রাজশাহীর বহদ্দার মোড় থেকে থেকে এমকে পরিবহনের একটি বাসে (যশোর ব ১১-০১২৪) ওঠেন। তিনি সাংবাদিকদের জানান, বাসের মধ্যে তাকে একটি জুস খেতে দেয় সুপারভাইজার। এটি খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন। জ্ঞান ফেরার পর তিনি বুঝতে পারেন তাকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে।
যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ঘটনাটি বৃহস্পতিবার রাতে শহরের মুড়লি মোড় এলাকায় সংঘটিত হয়েছে। ওই রাতে যুবতিটি মণিহার এলাকায় পৌঁছালে হেলপার মনির তাকে নিয়ে স্থানীয় একটি হোটেলে খাবার খায়। এরপর সে যুতবিকে উঠিয়ে বাসটি নিয়ে মুড়লির মোড়ে যায়। সেখানেই বাসের মধ্যে অনৈতিক কাজটি করা হয়। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা ধর্ষকদের আটক করে গণধোলাই দেন। পুলিশের একটি টহল দল ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেসময় মনিরুল নামে ওই হেলপারকে আটক করা হয়।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জাহিদ হাসান হিমেল জানান, বর্তমানে যুবতির অবস্থা অনেকটা ভালো। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ বলেন, যুবতিকে পুলিশ হাসপাতালে ভর্তি করে। তার আলামত সংগ্রহ করে পরীক্ষার পর বোঝা যাবে আসলে তার সাথে কী হয়েছে।
 




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft