শুক্রবার, ০৭ মে, ২০২১
সারাদেশ
লালপুরে যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে ২ হাজার নেতাকর্মীর পদত্যাগের সিদ্ধান্ত
মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি :
Published : Saturday, 10 October, 2020 at 5:30 PM
লালপুরে যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে ২ হাজার নেতাকর্মীর পদত্যাগের সিদ্ধান্তনাটোরের লালপুরে ত্যাগী নেতাদের বাদ দিয়ে যুবদলের পকেট কমিটি গঠনের অভিযোগ এনে ২ হাজার নেতাকর্মী দল থেকে পদত্যাগের ঘোষনা দিয়েছে। ইতিমধ্যেই পদত্যাগ পত্রে স্বাক্ষর করেছে তারা।
শনিবার (১০ অক্টোবর ২০২০) সকাল ১০টায় দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকা অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য এই ঘোষনা দেন যুবদল নেতা নাজির উদ্দিন বাবু।
তারা অভিযোগ করেন, ‘লালপুর উপজেলা যুবদলের কমিটি সম্প্রতি কেন্দ্রীয় কমিটির সুপারিশে জেলা যুবদলের কমিটি অনুমোদন দিয়েছে। যা সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে গঠন করা হয়েছে। যাতে সিনিয়র ও ত্যাগী নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে।
এমতাবস্থায় আমরা এই অযোগ্য ব্যক্তিদের নিয়ে লালপুর উপজেলা যুবদলের নবগঠিত অনুমোদিত কমিটি প্রত্যাখ্যান করছি। গণতান্ত্রিক পদ্ধতিতে কমিটি গঠন না হলে প্রয়োজনে দল থেকে স্বেচ্ছায় অব্যহতি নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করতে বাধ্য হবো।
ইতিমধ্যে প্রায় দুই হাজার নেতাকর্মী এই অগণতান্ত্রিক কর্মকান্ডের প্রতিবাদে স্বেচ্ছায় দল থেকে অব্যহতি নেওয়ার জন্য প্রস্তুতি গ্রহন করেছেন বলে জানান তারা।’ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফিরোজ হোসেন মিল্টন, রবিউল ইসলাম রবি, বুলবুল আহমেদ, জাফর আহমেদ, এনামুল হক বিদ্যুৎ, মেহেদী হাসান আরিফ, জালাল উদ্দিন প্রমুখ।
গণতান্ত্রিক দাবিগুলো যেকোন নিরপেক্ষ নেতা দিয়ে সরজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিকট অনুরোধ করেন এই নেতাকর্মীরা।
উল্লেখ্য, শুক্রবার আব্দুস সালামকে আহবায়ক করে লালপুর উপজেলা যুবদলের ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি  ঘোষনা করো হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft