সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সারাদেশ
আত্রাইয়ে একই দিনে দুই বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার
কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) :
Published : Sunday, 11 October, 2020 at 4:45 PM
আত্রাইয়ে একই দিনে দুই বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার নওগাঁর আত্রাইয়ে নিখোঁজ হওয়া হাজ্বীসহ একই দিনে পৃথক জায়গা থেকে দুই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তিদের মধ্যে আব্দুর রহমান (৬৩) আট দিন আগে এবং অপরজন হাজ্বী রফিকুল ইসলাম গত শুক্রবার রাতে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন । এ ঘটনায় উভয়ের পরিবারের পক্ষ থেকে আত্রাই থানায় পৃথক সাধারন ডায়েরী দায়ের করা হয়।
রোববার সকালে উপজেলার মনিয়ারী ইউনিয়নের কচুয়া বিল থেকে পুলিশ আব্দুর রহমানের এবং বেলা ১১টার দিকে ভোঁপাড়া ইউনিয়নের সোনাইডাঙ্গা ইসরাফিল আলম সেতুর পাশের খাল থেকে হাত,পা ও মূখ বাঁধা বস্তাবন্দি অবস্থায় রফিকুল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ। আব্দুর রহমান এবং রফিকুল ইসলাম দুজনের বাড়ি উপজেলার বাঁকা গ্রামে। তবে রফিকুল ইসলাম উপজেলার খোলাপাড়া এলাকায় পরিবার নিয়ে বাস করতেন।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুর রহমান গত ৪ অক্টোবর রোববার বিকেলে  বাড়ি থেকে আত্রাই যাওয়ার কথা বলে বের হয়ে যায়। এর পর তিনি আর বাড়ি ফিরে আসেননি। পরিবারের লোকজন অনেক সন্ধান করে কোথাও তাঁর সন্ধান না পেয়ে আত্রাই থানায় জিডি দায়ের করেন। রোববার সকালে উপজেলার কচুয়া বিলে একটি লাশ ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা থানায় খবর দিলে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে আব্দুর রহমানের পরিবারের সদস্যরা তাঁর লাশ সনাক্ত করেন । অপরদিকে রফিকুল ইসলাম শুক্রবার এশার নামাজ পড়ার পর খোলাপাড়া মসজিদে তাবলীগ জামাতের কার্যক্রমে অংশ গ্রহণ করেন। এক সময় তাঁর মুঠোফোনে একটি কল আসলে তিনি ১০ মিনিট পরে আসছি বলে মসজিদের মুসল্লীদের নিকট থেকে বিদায় নিয়ে বাইরে চলে যান। এরপর রাত গভীর হলেও তিনি মসজিদ বা তাঁর নিজ বাসায় ফেরেন নি। দীর্ঘ সময় পর্যন্ত বাসায় না পৌঁছায় এবং তাঁর  মুঠোফোন বন্ধ পাওয়ায় পরিবারের সকলের মাঝে আতংক ছড়িয়ে পরে। এ সময় পরিবারের সদস্যরা আত্মীয়স্বজনসহ সকল জায়গায় সন্ধান করে রফিকুল ইসলামের কোন সন্ধান পাননি। এ ঘটনায়  রফিকুল ইসলামের স্ত্রী দৌলতুন্নেছা শনিবার সকালে আত্রাই থানায় একটি জিডি দায়ের  করেন। রোববার বেলা ১১টার দিকে পুলিশ সোনাইডাঙ্গা ইসরাফিল আলম সেতুর পাশের খাল থেকে হাত,পা ও মূখ বাঁধা অবস্থায় রফিকুল ইসলামের লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে রফিকুলের ছোটভাই সিদ্দিকুর রহমান মুঠোফোনে বলেন, তাঁর ভাতিজি এবং জামাইয়ের সাথে বড়ভাইয়ের টাকা লেনদেন নিয়ে বিরোধ চলছিল। এ কারনে আমার ভাইকে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ দুটি হত্যাকান্ডের কারন উৎঘাটনে কাজ করছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে। রবিবার সকালে লাশ দুটি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft