শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
ক্রীড়া সংবাদ
শীর্ষে স্পেন, জার্মানির প্রথম জয়
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 11 October, 2020 at 8:02 PM
শীর্ষে স্পেন, জার্মানির প্রথম জয়উয়েফা নেশনস লিগে সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে ‘এ’ লিগে চার নম্বর গ্রুপে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে স্পেন। আর একই গ্রুপে ইউক্রেনকে ২-১ গোলে হারিয়ে প্রথম জয় তুলে নিয়েছে জার্মানি।
ঘরের মাঠে মিকেল ওইয়ারসাবালের একমাত্র গোলে জয় নিশ্চিত করে স্পেন।
১৪ মিনিটে সুইসদের ভুলেই এগিয়ে যায় স্পেন। বল ক্লিয়ার না করে ডি-বক্সের ভেতরে একজন আরেকজনকে পাস দিচ্ছিলেন সফরকারী ফুটবলাররা। তবে গোলরক্ষক ইয়ান সমেরের বাড়ানো বলের নাগাল পাননি গ্রানিত জাকা। আর সেই সুযোগে মিকেল মোরেনোর থেকে বল পেয়ে গোল করেন মিকেল ওইয়ারসাবাল।
এদিকে গ্রুপের অপর ম্যাচে ইউক্রেনের মাঠে ২০ মিনিটে এগিয়ে যায় জার্মানি। ডানদিক থেকে আন্টোনিও রুডিগারের পাস গোলমুখে পেয়ে নিচু শটে ঠিকানা খুঁজে নেন বরুশিয়া মনশেনগ্লডিবাখের ডিফেন্ডার গিন্টার।
দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে গোলরক্ষকের ভুলে ব্যবধান দ্বিগুণ হয়। ডানদিক থেকে আসা ক্রসে কোনো হুমকি ছিল না। কিন্তু তিনি বল হাতে জমাতে না পারায় বাধে বিপত্তি। গোলমুখে আলগা বল পেয়ে হেডে জাল খুঁজে নিতে সমস্যা হয়নি বায়ার্ন মিডফিল্ডার গোরেটস্কার।
৭৬  মিনিটে মালিনভস্কির সফল স্পট কিকে ব্যবধান কমিয়ে লড়াইয়ে ফেরে ইউক্রেন। বল পায়ে দ্রুত ডি-বক্সে ঢুকে পড়া রোমান ইয়ারেমচুককে ডিফেন্ডার নিকলাস সুলে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।
৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষেই আছে স্পেন। ৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে উঠে এসেছে জার্মানি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft