রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নির্বাচনী বিরোধে শৈলকুপায় বৃদ্ধা খুন (ভিডিও)
পূর্বে সংঘর্ষে আহত একজন মারা গেছেন
ঝিনাইদহ ও শৈলকুপা প্রতিনিধি :
Published : Monday, 12 October, 2020 at 2:41 PM
নির্বাচনী বিরোধে শৈলকুপায় বৃদ্ধা খুন (ভিডিও)ঝিনাইদহের শৈলকুপার সারুটিয়ায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান গ্রুপের লোকজনের ধারাল অস্ত্রের আঘাতে সুফিয়া খাতুন (৫৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি ভাটবাড়িয়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী। সোমবার সকালে চেয়ারম্যান মাহামুদুল হাসান মামুন গ্রুপের লোকজন এ হামলা চালায় বলে স্থানীয়রা জানিয়েছেন।
পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার আরিফ বিশ্বাস জানান, জেলার শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’টি গ্রুপের নেতৃত্ব দেন বর্তমান চেয়ারম্যান মাহামদুল হাসান মামুন ও টিপু হোসেন। দু’গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে উত্তেজনা চলছিল। তারই জের ধরে সোমবার সকালে চেয়ারম্যান মামুন গ্রুপের লোকজন সড়কি-ভেলা দিয়ে প্রতিপক্ষ টিপু গ্রুপের সমর্থিত জালাল উদ্দিনের ঘরে জোরপুর্বক প্রবেশ করে। জালাল উদ্দিনকে না পেয়ে তার স্ত্রীর ওপর হামলা চালায় তারা। এসময় তাদের অস্ত্রের আঘাতে সুফিয়া খাতুন নিহত হন।
এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক বা থানায় মামলা হয়নি।
এদিকে, সারুটিয়া ইউনিয়নের বৃত্তিপাড়া গ্রামে পূর্বে হামলার শিকার আহত মকলেছুর রহমান ওরফে পাইলট (৫০) নিহত হয়েছেন। তিনি বৃত্তিপাড়া গ্রামের মৃত আনসার খন্দকারের ছেলে। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন। গত বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষের হামলায় তিনি আহত হয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নিহত পাইলট সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসানের মামুনের কর্মী বলে জানাগেছে। একই দিনে দু’জনের মৃত্যুতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft