রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
সারাদেশ
চট্টগ্রামে মাইক্রোবাসে ইয়াবা পাচার, গ্রেপ্তার ২
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 12 October, 2020 at 5:46 PM
চট্টগ্রামে মাইক্রোবাসে ইয়াবা পাচার, গ্রেপ্তার ২চট্টগ্রামের চন্দনাইশের দোহাজারী পৌরসভা এলাকা থেকে ১৩ হাজার ৫শ ইয়াবা উদ্ধারের পাশাপাশি দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। একই অভিযানে মাদক পরিবহনে ব্যবহার করা একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফের সাবরাং রুহুল্লারডেবা এলাকার মৃত ফজল আহমদের ছেলে মো. আলম (৪৩) ও উখিয়ার রাজাপালং তুতুরবিল এলাকার নূর মোহাম্মদের ছেলে মো. আইয়ুব (১৯)।
সোমবার (১২ অক্টোবর) র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন জানান, রোববার (১১ অক্টোবর) রাতে দোহাজারী বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় একটি মাইক্রোবাসকে থামায় র‌্যাব সদস্যরা। এ সময় মাইক্রোবাসের চালকের আসনের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৩ হাজার ৫শ ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারি ও মাদক সেবনকারিদের নিকট বিক্রি করে আসছে।
উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬৭ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা বলেও জানান র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।  



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]l.com, [email protected]
Design and Developed by i2soft