বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
শিক্ষা বার্তা
১১ পদের বিপরিতে ২৬ জন প্রার্থী
মঙ্গলবার যবিপ্রবির কর্মচারী সমিতির ভোট
মিজানুর রহমান, চুড়ামনকাটি (যশোর) :
Published : Monday, 12 October, 2020 at 9:28 PM
মঙ্গলবার যবিপ্রবির কর্মচারী সমিতির ভোটমঙ্গলবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির ভোট অনুষ্ঠিত হবে। ভোটকে কেন্দ্র করে গোটা ক্যাম্পাস জুড়ে চলছে উৎসব ও আনন্দ। কারা আসছেন এবারের কমিটিতে সোমবার দিনভরই ছিল ক্যাম্পাস জুড়ে সেই আলোচনা। এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২৬ জন ভোটযুদ্ধে নেমেছেন।
ইতিমধ্যে ভোটের সকল প্রস্ততি সম্পন্ন করেছেন নির্বাচন কমিশন। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। তবে পক্ষ-বিপক্ষকে নিয়ে ফেসবুকে নোংরা রাজনীতি শুরু করায় বিশ্ববিদ্যালয় প্রশাসন হতবাক।
নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক ড. মঞ্জুরুল ইসলাম জানান, আজকের ভোটের সকল প্রস্ততি শেষ।
সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানাগেছে, মূলত হাড্ডাহাড্ডি লড়াই হবে সাধারণ সম্পাদকের মধ্যে। কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান প্রার্থী বদিউজ্জামান বাদল বলেন, ‘সাধারণ ভোটাররা আমাকেই জয়যুক্ত করবেন’। আর এক প্রার্থী কে এম আরিফুজ্জামান সোহাগও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।
এদিকে, ভোটকে কেন্দ্র করে এক প্রার্থী অন্য প্রার্থীর বিরুদ্ধে ফেইসবুকে অশ্লালীন ভাষা ব্যবহার করে বিভিন্ন পোস্ট দিচ্ছেন। যা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে বলে সাধারণ ভোটারদের দাবি।
এ ব্যাপারে ভিসি প্রফেসর ড. মুহাম্মাদ আনোয়ার হোসেন জানান, বিষয়টি সম্পূর্ণ নির্বাচন কমিশনের বিষয়। নির্বাচন সুষ্টুভাবে অনুষ্টিত করার জন্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সব ধরনের সহযোগিতা করবে। তবে, যদি কেউ অন্যকে নিয়ে বাজে মন্তব্য করে ফেইসবুকে পোস্ট করে তাহলে সেটি অবশ্যই দুঃখজনক। তিনি সবাইকে সহনশীল হওয়ার আহবান জানান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft