মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১
ক্রীড়া সংবাদ
বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ হকি চ্যাম্পিয়নশিপ ভারত-পাকিস্তানের গ্রুপে বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 13 October, 2020 at 6:54 PM
বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ হকি চ্যাম্পিয়নশিপ ভারত-পাকিস্তানের গ্রুপে বাংলাদেশবঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ জুনিয়র হকি চ্যাম্পিয়নশিপে কঠিন গ্রুপে বাংলাদেশ। প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বাগতিকরা পেয়েছে ভারত, পাকিস্তান এবং দক্ষিণ কোরিয়ার মতো শক্তিশালী দলগুলোকে। ২০২১ সালের জানুয়ারিতে ঢাকার মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে গড়াবে অনূর্ধ্ব-২১ জুনিয়র হকি চ্যাম্পিয়নশিপ। শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ জুনিয়র হকি চ্যাম্পিয়নশিপ।  
এই টুর্নামেন্টের সেরা তিন দল পাবে জুনিয়র হকি বিশ্বকাপে খেলার সুযোগ। টুর্নামেন্টকে সামনে রেখে সূচি প্রকাশ করেছে এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ)। সূচি অনুযায়ী, পুল ‘এ’তে বাংলাদেশের সঙ্গে আছে ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া ও চাইনিজ তাইপে। পুল ‘বি’তে আছে মালয়েশিয়া, জাপান, চীন, সিঙ্গাপুর ও উজবেকিস্তান।  
র‌্যাংকিং অনুযায়ী গ্রুপিং করা হয়েছে দলগুলোর। হকির বর্তমান র‌্যাংকিংয়ে বাংলাদেশের অবস্থান ৩৮তম। একই গ্রুপের ভারত চতুর্থ, দক্ষিণ কোরিয়া ১৬তম এবং পাকিস্তান আছে ১৭তম স্থানে। একমাত্র চাইনিজ তাইপে আছে বাংলাদেশের পেছনে। তাদের অবস্থান ৩৮।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft