সোমবার, ০৮ মার্চ, ২০২১
বিনোদন
পূজার গান নিয়ে এসেছে টিম চ্যাপ্টার টু
স্বপ্না দেবনাথ
Published : Wednesday, 14 October, 2020 at 12:23 AM
পূজার গান নিয়ে এসেছে টিম চ্যাপ্টার টুউদযাপনে তেমন আড়ম্বরতা না থাকলেও চারদিকে জোর কদমে চলছে পূজার প্রস্তুতি।  শারদীয়া দুর্গাপূজা শুরু হতে আর মাত্র আটদিন বাকি। করোনার কারণে এবছর বৃহৎ পরিসরে পূজা উদযাপনে নিষেধাজ্ঞা থাকলেও ঘরোয়া আয়োজন থেমে নেই। থেমে নেই সবদিক বজায় রেখে ধর্মীয় ভাবগাম্ভীর্যে পূজা উদযাপনের বর্ণিল আয়োজন। সেই আয়োজনের অন্যতম আকর্ষণ পূজার গান। শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে দেশ-বিদেশ থেকে প্রকাশ পায় পূজার গান। মন খারাপের আবহের পূজায় সকলের মন রাঙাতে এবারো পূজার গান নিয়ে এসেছে যশোরের প্রযোজনা প্রতিষ্ঠান টিম চ্যাপ্টার টু। আয়োজনের ধারাবাহিকতায় পঞ্চম বছরে এবার দুঃখকষ্ট ভুলে আগমনির মহা সুরে  জয়ধ্বণী দেওয়ার আহ্বানে গানের কথা সাজানো হয়েছে।  
গত ৯ অক্টোবর টিম চ্যাপ্টার টু-এর ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে গানটি রিলিজ হয়েছে। ‘মা তুমি মা’ শিরোনামের পুজোর গানটি সকলের মন জয় করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। প্রতিবারের মতো এবারো গানের গীতিকার মিন্টু ভদ্র আনন্দ, দেবী বন্দনা ও প্রার্থনাকে প্রাধান্য দিয়ে কথা সাজিয়েছেন। ‘পাড়ায় পাড়ায় ঢাকের বোলে জাগ সব জয় মা বলে ..দুঃখ জ্বরা ভুলে গিয়ে আগমনির মহা সুরে তোরা সব জয়ধ্বণী দে’ এ গানটি রিলিজ হওয়ার পর অনেকেই প্রশংসা করছেন।
গানটিতে কণ্ঠ দিয়েছেন সাম্যব্রত দৃপ্ত ও প্রতাপ দত্ত। কম্পোজ করেছেন সাম্যব্রত দৃপ্ত। মিক্সিং ও মাস্টারিংয়ে ছিলেন বিজন রায়।
টিম চ্যাপ্টার টু’র প্রধান রাজু দে বলেন, ভালোবাসা ও দায়িত্ববোধ থেকে তার টিম এ আয়োজন করে। এ বছর শারদীয়া পূজার গানটি তাদের প্রতিষ্ঠানের পঞ্চম নিবেদন। এর আগে ২০১৬ সালে মা ভবানী দুর্গা ঠাকুর;  ২০১৭ সাল পুজো পুজো ফিলিংস মনে; ২০১৮ সালে বাজা রে ঢাক বাজা; ২০১৯ সালে আর তোমারে ডাকব না শিরোনামে পূজার গান রিলিজ করা হয়।
তিনি আরও বলেন, আগামীতে বিশেষ কিছু করার ইচ্ছে আছে তাদের। গত বছরগুলোর গানের সমন্বয়ে মিউজিক ভিডিও করে একটি পূর্ণাঙ্গ অ্যালবামের পরিকল্পনা আছে বলে যোগ করেন তিনি।
গানের গীতিকার, শিল্পী ও অন্যান্য কলাকুশলী সকলকে অগ্রিম শুভেচ্ছা জানিয়ে দুঃখ, জ্বরা মুক্ত ধরণীর প্রার্থনায় সকলকে এ গানটি উপভোগের আহ্বান জানিয়েছেন।   




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft