সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সারাদেশ
রামগড়ে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন
মসুদ রানা জয় (খাগড়াছড়ি) প্রতিনিধি :
Published : Wednesday, 14 October, 2020 at 5:52 PM
রামগড়ে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন‘জীবন একটাই তাকে ভালোবাসুন, মাদক থেকে দুরে থাকুন, অবসর সময় খেলাধুলায় ব্যয় করুন’ এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড় পৌরসভার মাষ্টারপাড়ায় অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।
টুর্ণামেন্টে ১৯টি ফুটবল সংগঠনের অংশ গ্রহনের মারমা উন্নয়ন সংসদ একাদশ ৪-০ গোলে জেপি স্কোয়াড একাদশকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়। এর আগে গত ২ সেপ্টেম্বর রামগড় মিমি ষ্টেডিয়াম মাঠে মাষ্টারপাড়া মার্মা ক্রীড়া সংঘ আয়োজনে টুর্ণামেন্টের উদ্ভোধন করা হয়।

সোমবার (১২অক্টোবর) বিকাল ৪টার সময় রামগড় ষ্টেডিয়াম মাঠে মারমা উন্নয়ন সংসদ একাদশ বনাম জেপি স্কোয়াড একাদশের অংশগ্রহনে এ খেলা অনুষ্ঠিত হয়। রামগড় পৌরসভার প্যানেল মেয়র ১ আহসান উল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদানের মধ্যে দিয়ে চ্যাম্পিয়ন ও রানার আপদের মাঝে পুরস্কার তুলেদেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব কংজরী চৌধুরী।

বিশেষ অতিথি থেকে পুরস্কার তুলেদেন সাবেক জেলা পরিষদ সদস্য ও মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী, রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুজ্জামান, ওসি তদন্ত মনির হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল রহিম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, স্থানীয় সাংবাদিক প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ১৯২০ সালের সাবেক মহকুমা শহরের আগের ক্রীড়া, সাংস্কৃতিক, শিক্ষা, সবদিক থেকে সুনাম আবার নতুন করে ফিরিয়ে আনতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। সে ক্ষেত্রে অত্র এলাকায় আরো বেশি বেশি বিভিন্ন খেলাধুলার টুর্ণামেন্টসহ বিভিন্ন খেলাধুলা নিয়মিত চালু রাখতে হবে। পরে খেলা পরিচালনা কমিটির হাতে নগদ ১লক্ষ টাকা অনুদান হিসেবে প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft