সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
সমতায় শেষ ইতালি-নেদারল্যান্ডস ম্যাচ
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 15 October, 2020 at 5:34 PM
সমতায় শেষ ইতালি-নেদারল্যান্ডস ম্যাচপয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ইতালি ও নেদারল্যান্ডস। উয়েফা নেশনস লিগে ‘এ’ লিগের ১ নম্বর গ্রুপের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ইতালির বের্গামোয় বুধবার রাতে লরেন্সো পেল্লেগ্রিনির গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর সমতা টানেন ডাচ ডনি ফন ডি বিক।
খেলার ১৬ মিনিটেই পেল্লেড়্রিিন ইতালিকে লিড এনে দেন। নিকোলো বারেলার কোনাকুনি থ্রু বল থেকে নিখুঁত শটে গোল করে এই মিডফিল্ডার। তবে ২৫তম মিনিটে সমতায় ফেরে সফরকারীরা। ছয় গজ বক্সের মুখে জটলার মধ্যে বল পেয়ে জালে ঠেলে দেন ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার ফন ডি বিক।
বিরতির পর এগিয়ে যেতে পারতো ডাচরা, তবে মেমফিস ডিপাইয়ের কোনাকুনি শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক জানলুইজি দোন্নারুমা। দুই মিনিট পর পাল্টা আক্রমণে প্রতিপক্ষের ভুলে ডি-বক্সের মুখে বল পেয়েছিলেন ইম্মোবিলে। কিন্তু একমাত্র বাধা সিলেসেন বরাবর শট মেরে বসেন লাৎসিওর ফরোয়ার্ড।
খেলার বাকি সময় দু’দল আরও চেষ্টা করলেও শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি। ফলে অমীমাংসিতভাবেই শেষ হয় ম্যাচটি।
ইতালি ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে নেমে গেছে তারা। আর ৫ পয়েন্ট নিয়ে তিনে নেমেছে গতবারের রানার্সআপ নেদারল্যান্ডস। তবে অন্য ম্যাচে বসনিয়া-হার্জেগোভিনাকে ৩-০ গোলে হারিয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে পোল্যান্ড। ২ পয়েন্ট নিয়ে তলানিতে বসনিয়ার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft