সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
পাকিস্তানে ঘরোয় ম্যাচে ফিক্সিংয়ের প্রস্তাব
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 15 October, 2020 at 5:45 PM
পাকিস্তানে ঘরোয় ম্যাচে ফিক্সিংয়ের প্রস্তাবপাকিস্তানের ঘরোয়া টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার কথা পিসিবিকে জানিয়েছেন দেশটির এক ক্রিকেটার। ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পিসিবির দুর্নীতি বিরোধী ইউনিট (এসিইউ)। অধিকতর তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে দেশটির ফেডারেল ইনভেস্টিগেটিং এজেন্সিকে (এফআইএ)। এক বিবৃতি দিয়ে বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। তবে অভিযোগ করা ক্রিকেটার কিংবা তার দলের নাম প্রকাশ করেনি তারা।
ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানায়, প্রস্তাব পাওয়া ক্রিকেটার পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে এখনও প্রতিনিধিত্ব করেননি।
পিসিবির দুর্নীতি বিরোধী ও নিরাপত্তা বিভাগের পরিচালক আসিফ মাহমুদ বিবৃতিতে জানান, তদন্তে তারা কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন।
রিপোর্ট অনুযায়ী পিসিবির দুর্নীতি বিরোধী ইউনিট তাদের নিজস্ব তদন্ত করেছে। কিছু তথ্য পাওয়া গেছে এবং সেগুলো এফআইএ এর কাছে পাঠানো হয়েছে। এ জাতীয় বিষয়ে তদন্ত করার জন্য দক্ষতা, সামর্থ্য, এবং ক্ষমতা প্রয়োজন।
করোনাভাইরাস বিরতির পর ন্যাশনাল টি-২০ কাপ দিয়ে ঘরোয়া ক্রিকেট ফিরিয়েছে পাকিস্তান। গত ৩০ সেপ্টেম্বর শুরু হওয়া টুর্নামেন্টের ফাইনাল হবে আগামী রোববার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft