সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট ক্যাম্পে করোনা আতঙ্ক
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 15 October, 2020 at 8:30 PM
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট ক্যাম্পে করোনা আতঙ্কঅনূর্ধ্ব-১৯ দল নিয়ে গত ১ অক্টোবর বিকেএসপিতে চার সপ্তাহের জন্য অনুশীলন শুরু হয়েছিল ক্যাম্প। ক্যম্পের মাঝপথে হানা দিয়েছে করোনা। দুই একজন ক্রিকেটারের মাঝে দেখা দিয়েছে করোনা উপসর্গ। সেই কারণে ক্যাম্প দুইদিনের জন্য বন্ধ করা হয়েছে।
বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্টের ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কায়সার। তিনি জানিয়েছেন, ঠিক করোনা নয় তবে করোনার উপসর্গ দেখা দেওয়ায় সতর্কতার জন্য এটা করা হচ্ছে। পুরো দলের আবার করোনা পরীক্ষা করা হবে।   
তিনি আরও বলেন, যে দুই একজনের উপসর্গ দেখা দিয়েছে তাদেরকে আইসোলেটেড করে রেখেছি। ওদের রুমমেটকেও আইসোলেটেড করে রেখেছি। সর্তকতার অংশ হিসেবে বাকিদেরও দেখতে চাচ্ছি। সাধারণত আমরা যেটা করি, যারা সাসপেক্টেড তারা না, সাপোরটেড যারা থাকে, যারা ওখানে কাজ করছে সবাইকেই এর আওতায় নিয়ে আসি। শনিবার অথবা রোববার থেকে আবার অনুশীলন শুরু করবো। যদি দরকার হয় আরও একদিন বন্ধ বাড়াবো।
চলতি বছর অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে ২০২১ সালে পিছিয়ে নেওয়া হয়েছে। তাই অনুর্ধ্ব-১৯ দলের চলমান ক্যাম্প চার সপ্তাহের পরিবর্তে কমিয়ে তিন সপ্তাহ করা পরিকল্পনা করা হয়েছে।   




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft