সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
সারাদেশ
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা যবিপ্রবি কর্মচারী ইউনিয়নের নেতাদের
প্রেস বিজ্ঞপ্তি
Published : Thursday, 15 October, 2020 at 8:35 PM
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা যবিপ্রবি কর্মচারী ইউনিয়নের নেতাদেরনির্বাচনে বিজয়ী হওয়ার পর বৃহস্পতিবার বিকেলে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) নবনির্বাচিত কর্মচারী সমিতির নেতারা। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শহীদ সকল সদস্যের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
একইসঙ্গে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সকল কর্মচারী ও বিশ^বিদ্যালয়ের সার্বিক কল্যাণ কামনায়ও দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় যবিপ্রবির নবনির্বাচিত কর্মচারী সমিতির সভাপতি মো. শওকত ইসলাম সবুজ, সহসভাপতি মো. রুমেল রহমান রনি, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমদাদুল হক টুটুল, কোষাধ্যক্ষ অসীম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক মো. রায়হান পারভেজ, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. গোলাম মোস্তফা লাল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আনোয়ার জাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সুমন হোসেন, নির্বাহী সদস্য আসফিকুর রহমান, মো. আরশাদ আলীসহ বিশ^বিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, দপ্তর ও বিভাগের জ্যেষ্ঠ কর্মচারীরা উপস্থিত ছিলেন।   
এর আগে গত বুধবার নবনির্বাচিত কমিটির সদস্যরা যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মজিদ ও রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীবকে ফুলেল শুভেচ্ছা জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft