রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
বিনোদন
মিথিলার প্রশংসায় সৃজিত, নিজের সিনেমা কাস্টের আভাস
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 15 October, 2020 at 8:38 PM
মিথিলার প্রশংসায় সৃজিত, নিজের সিনেমা কাস্টের  আভাসবরাবরই সৃজিত মিথিলা দম্পতিকে নিয়ে ভক্ত অনুরাগীদের আগ্রহ বেশি। খ্যাতনামা এ পরিচালকের ছবিতে মিথিলাকে কবে দেখা যাবে এটা নিয়েও উৎসাহি অনেকে। আবারো সে বিষয়টি সামনে এলো সৃজিতের জন্মদিন উপলক্ষে।
বিয়ের পর থেকেই ভক্ত ও সিনেমাপ্রেমীদের মনে প্রশ্ন মিথিলা কি সৃজিতের সিনেমায় অভিনয় করবেন? চলতি বছরের শুরুর দিকে এ বিষয়ে মুখ খুলেন মিথিলা। তখন এ অভিনেত্রী বলেন ‘বিয়ের পর থেকে সারাক্ষণ এই প্রশ্নের সম্মুখীন হচ্ছি। আমার সঙ্গে মানানসই কোনো চরিত্র পেলে সৃজিত নিশ্চয়ই বলবে। তখন একসঙ্গে কাজ করব। তবে জোর করে আমি যেমন ডেভেলপমেন্ট সেক্টরে সৃজিতের কোনো কাজের কথা বলব না, তেমনি সৃজিতও হঠাৎ সিনেমায় আমাকে কাস্ট করবে না।’
এবার সৃজিত নিজেই কথা বলেছেন এ বিষয়ে। গত ১৪ অক্টোবর সৃজিত তার নির্মাণ ক্যারিয়ারের ১০ বছর পূর্ণ করেন। এদিন বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেন তিনি। সৃজিত বলেন—‘মিথিলা সু-অভিনেত্রী। আমার সিনেমায় মনের মতো চরিত্র পেলেই ওকে কাস্ট করব।’ তবে নিকট ভবিষ্যতে সৃজিতের কোনো সিনেমায় মিথিলা অভিনয় করবেন কিনা তা স্পষ্ট করে কিছু বলেননি এই নির্মাতা।
গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত-মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পরদিন মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ড। পরবর্তী সময়ে গ্রীসে একান্ত সময় কাটিয়ে দেশে ফিরেন এই দম্পতি। সম্প্রতি কলকাতা থেকে ঘুরে এসেছেন মিথিলা।
২০১০ সালে ‘অটোগ্রাফ’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন সৃজিত। চলচ্চিত্রটি জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি ব্যবসায়ীকভাবেও সফল হয়। পরবর্তীতে ‘বাইশে শ্রাবণ’, ‘হেমলক সোসাইটি’, ‘মিশর রহস্য’, ‘জাতিস্মর’, ‘চতুষ্কোণ’, ‘নির্বাক’, ‘রাজকাহিনি’-এর মতো চলচ্চিত্র উপহার দেন এই নির্মাতা।
আগামী এক দশকে নিজের নির্মাণ ক্যারিয়ারের পরিকল্পনা জানিয়ে সৃজিত বলেন—কমেডি, স্পোর্টস ও বিজ্ঞানভিত্তিক সিনেমা নির্মাণ করব। কারণ এই পাড়ায় আমার যাওয়া হয়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]om, [email protected]
Design and Developed by i2soft