বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১
ক্রীড়া সংবাদ
ইউনিভার্স বস কখনো নার্ভাস হয় না : গেইল
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 16 October, 2020 at 3:28 PM
ইউনিভার্স বস কখনো নার্ভাস হয় না : গেইলঅসুস্থতা কাটিয়ে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে চলতি আইপিএল’র প্রথম ম্যাচেই নৈপুণ্য দেখালেন কিংস ইলেভেন পাঞ্জাব একাদশের তারকা ক্রিস গেইল। অসাধারণ এক হাফ সেঞ্চুরি হাঁকিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দলকে জিতিয়ে উইন্ডিজ এই ব্যাটসম্যান জানালেন- ‘ইউনিভার্স বস কখনো নার্ভাস হয় না’।
টি-টোয়েন্টি ক্রিকেটে ক্রিস গেইল মানেই বিনোদন আর বিনোদন। সংযুক্ত আরব আমিরাতের মাটিতে চলতি আইপিএল’র ত্রয়োদশ আসরে প্রথমবার মাঠে নেমে আবারও সেই প্রমাণ দিলেন এই ব্যাটিং দানব।
বৃহস্পতিবার রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে জয়ের জন্য ১৭২ রানের লক্ষে ব্যাটিংয়ে নামা পাঞ্জাব শেষ ওভারে উত্তেজনা ছড়িয়ে ৮ উইকেটের জয় নিশ্চিত করে পাঞ্জাব একাদশ।
এই জয়ে গুরুত্বপূর্ণ অবদান গেইলের। শেষ দিকে রান-আউট হওয়ার আগে ৪৫ বলে পাঁচ ছক্কা ও এক চারে ৫৩ রান করেন ৪১ বছর বয়সী এই ক্রিকেটার।
দলের জয়ের পর বাধভাঙা উল্লাসে মেতে ওঠেন গেইল। ম্যাচ শেষে টেলিভিশন কমেন্টেটরের প্রশ্ন- “তুমি কি নার্ভাস ছিলে ক্রিস (গেইল)?”
ইউনিভার্স বসের জবাব- “আসলে নার্ভাস না। আমি বোঝাচ্ছি, কাম অন...ইউনিভার্স বস ব্যাটিং করছে, কিভাবে আমি নার্ভাস হই? আমি হয়তো আপনাদের হার্ট অ্যাটাকের কারণ হতে পারি… তবে নার্ভাস নই।”
ব্যাট উঁচিয়ে আঙুল দিয়ে ‘দ্য বস’ লেখাতে ইশারা দিয়ে কী বুঝাতে চেয়েছিলেন? জবাবে গেইলন বলেন, “আমি শুধু বোঝাতে চেয়েছিলাম, আমার নামটাকে একটু সম্মান করো। ব্যস, এতটুকুই।”




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft