শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
একাত্তর টিভির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন
রাজিব হাসান, ঝিনাইদহ
Published : Saturday, 17 October, 2020 at 1:47 PM
একাত্তর টিভির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধনসাম্প্রদায়িক গোষ্ঠীর একাত্তর টেলিভিশনকে বয়কট ঘোষণা ও সাংবাদিককে হুমকির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরের পোস্ট অফিস মোড়ে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনের আয়োজন করে সচেতন সাংবাদিক, সাংস্কৃতিক ও সুশিল সমাজ।
এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে বক্তৃতা করেন সিনিয়র সাংবাদিক নিজাম জোয়ারদার বাবলু, দেলোয়ার কবীর, এম এ জলিল, শামিমুল ইসলাম, জেলা সাংস্কৃতিক ঐক্যজোটের সাধারণ সম্পাদক বাবলু আক্তার লাল্টু, স্থানীয় আমেনা খাতুন ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আব্দুস সালাম এবং যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুল।
বক্তারা বলেন, অবিলম্বে ডাকসুর সাবেক ভিপি নুরুকে গ্রেপ্তার করতে হবে এবং তাকে অবিলম্বে একাত্তর টিভির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে নুরকে বয়খট করা হবে।
বক্তারা আরও বলেন, কথিত ধর্মব্যবসায়ী মাওলানা আজহারীসহ তাদের দোসররা একাত্তর টিভর বিরুদ্ধে কুৎসা রটিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের এই চ্যানেলটি কখনোই ইসলামের বিরুদ্ধে না। জামায়াতপন্থী চেতনার কারণে একাত্তরকে সহ্য করতে পাচ্ছে না নুর ও আজহারীরা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft