বুধবার, ২১ এপ্রিল, ২০২১
সারাদেশ
নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে অভিনব কায়দায় দিনে দুপুরে চুরি
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Monday, 19 October, 2020 at 4:07 PM
নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে অভিনব কায়দায় দিনে দুপুরে চুরিনওগাঁর পার বোয়ালীয়াতে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি ফাঁকা পেয়ে অভিনব কায়দায় প্রকাশ্য দিবালোকে চুরির অভিযোগ উঠেছে স্থানীয় তিন ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় গৃহবধু শিরিনা আক্তার বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
থানায় দায়ের করা অভিযোগ থেকে জানাগেছে, পূর্ব শত্রুতার জেরে বাড়ি ফাঁকা পেয়ে নওগাঁ সদরের পার বোয়ালীয়া গ্রামের এমরান হোসেনের বাড়িতে এই চুরি সংঘটিত হয়। এমরান হোসেন কর্মসূত্রে ঢাকায় থাকেন। ঘটনার দিন এমরান হোসেনের স্ত্রী শিরিনা আক্তার শারীরিক অসুস্থতার কারনে নওগাঁ সদরে আসেন ডা: দেখাতে। অপরদিকে এমরানের বাবা জোহরের নামাজ পড়ার উদ্দেশ্যে মসজিদে গেলে বাড়ি ফাঁকা পেয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিহিংসা মূলক একই গ্রামের ইমাদুল শাহ্ এর ছেলে মাসুদ শাহ্(৩০), তাহেরের ছেলে বাদল (৩৬) ও আফজাল ড্রাইভারের ছেলে রেজাউল (৩৫)সহ আরো কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির ভিতর প্রবেশ করে ঘর বাড়ির সবকিছু তছনছ করে ঘরের ড্রয়ার ভেঙ্গে ৮০হাজার টাকা মূল্যের সোনার চেইন ও জমি বন্ধকীর ৯১হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
এঘটনায় ১২ অক্টোবর নওগাঁ সদর মডেল থানায় এই তিনজনের নাম উল্লেখ করে আরো ৬-৭জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন এমরানের স্ত্রী শিরিনা আক্তার।
পার বোয়ালীয় গ্রামের রানী বেগম নামে এক প্রত্যক্ষদর্শী জানান, আমরা হই-হুল্লড় শুনে সেই বাসায় যাই, পরে তারা সেখান থেকে দ্রুত পালিয়ে গেলে এই বাড়ির মালিক (এমরানের বাবা) সহ আমরা ভিতরে প্রবেশ করে দেখি বাড়ির সব জিনিস পত্র ভাঙ্গা চুরি করে ছিটিয়ে রেখেছে ড্রয়ারের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পাই। পরে জানা যায় ড্রয়ারে নাকি টাকা পয়সা, সোনা দানা ছিল সেগুলা নাই।
ভুক্তভোগী শিরিনা আক্তার বলেন, পূর্ব শত্রুতার জেরে আমার বাড়িতে কেউ না থাকার সুযোগে তারা বাড়িতে অনাধিকার প্রবেশ করে প্রকাশ্য দিবালোকে চুরি করে নিয়ে গেছে। এতে করে আমার প্রায় দুই লক্ষাধিক টাকার মত ক্ষতি করেছে তারা। আমি এর সুষ্ঠ বিচার চাই।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হেসেন বলেন, পার-বোয়ালীয়াতে চুরির ঘটনায় একটা অভিযোগ পেয়েছি। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft