বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পাইকগাছা উপজেলায় আ’লীগের মন্টু জয়ী
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
Published : Tuesday, 20 October, 2020 at 9:17 PM
পাইকগাছা উপজেলায় আ’লীগের মন্টু জয়ীপাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বিশাল ব্যবধানে পরাজিত করেছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু। অনিয়মের অভিযোগ এনে ফলাফল প্রত্যাক্ষান করেছেন বিএনপি প্রার্থী ডাক্তার আব্দুল মজিদ। 
বিকেল পৌনে ৫টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে অনিয়মের অভিযোগ এনে নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছেন বিএনপির প্রার্থী ডাক্তার আব্দুল মজিদ। উপজেলা প্রশাসন দাবি করেছে, নির্বাচনে কোথাও কোনো সংঘাত ও সংঘর্ষের ঘটনা ঘটেনি। ভোট হয়েছে অবাধ ও সুষ্ঠু পরিবেশে।
মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৭৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসন ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে নিচ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বক্ষণিক নিয়োজিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা। তবে, নির্বাচনে ভোটারদের উপস্থিতি তুলনামূলক কম ছিল।
নির্বাচনে প্রাপ্ত ফলাফল অনুযায়ী ৭৬ হাজার ৪৫ ভোট পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী ডাক্তার আব্দুল মজিদ পেয়েছেন দু’ হাজার নয়শ’ ৫২ ভোট।
বিকাল পৌনে ৫টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচনী ফলাফল প্রত্যাখান করেন বিএনপির প্রার্থী ডাক্তার আব্দুল মজিদ। তিনি নিজেই ভোট দেননি এবং কোনো কেন্দ্র পরিদর্শন করেননি বলে জানান।
উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান নির্বাচনে কোথাও কোনো সংঘাত কিংবা সংঘর্ষের ঘটনা ঘটেনি।
বিজয়ী প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু জানান, নির্বাচনে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। বিজয়ী করার জন্যে এলাকাবাসী, দলীয় নেতাকর্মীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আনোয়ার ইকবাল মন্টু।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft