বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শরণখোলায় জয়ী আ’লীগের শান্ত
মাহফুজুর রহমান বাপ্পী, শরণখোলা (বাগেরহাট)
Published : Tuesday, 20 October, 2020 at 9:19 PM
শরণখোলায় জয়ী আ’লীগের শান্তবাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রায়হান উদ্দিন শান্ত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার অনুষ্ঠিত এ নির্বাচনে তিনি  ৫৬ হাজার একশ’ ৮৮ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোটেক শহিদুল ইসলাম পেয়েছেন সাতশ’ ৬৭ এবং বিএনপির প্রার্থী মতিয়ার রহমান খান পেয়েছেন ছয়শ’ ৭৩ ভোট।
নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজী বেনজীর আহম্মেদ রাত ৮টায় বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।
রিটার্নিং অফিসার জানান, কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার চারটি ইউনিয়নের ৩৩টি কেন্দ্রে পূরুষদের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। মোট ভোটারের সংখ্যা ৮৯ হাজার তিনশ’ ৩৭। কাস্টিং ভোটের শতকরা হার ৬০।
বিজয়ী প্রার্থী রায়হান উদ্দিন শান্ত শান্তিপূর্ণ ভোট হওয়ায় নির্বাচন সংশ্লিষ্টদের ওপর সন্তোষ প্রকাশ করে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দল যে আস্থা নিয়ে আমাকে মনোনায়ন দিয়েছেন বিজয়ী হয়ে তার মর্যাদা আমি রক্ষা করেছি। সবাইকে নিয়ে এলাকার উন্নয়নের মাধ্যমে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করা হবে’।
গত ৫ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আকন মৃত্যুবরণ করলে গত ১৫ সেপ্টেম্বর নির্বাচন কমিশন ২০ অক্টোবর এ উপনির্বাচনের ভোট গ্রহণের তফসিল ঘোষলা করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft