মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দৈনিক গ্রামের কাগজে সচিত্র সংবাদ প্রকাশ
খবিরের ৬ মণ কয়েন নিচ্ছে সোনালী ব্যাংক
এস আর এ হান্নান, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :
Published : Thursday, 22 October, 2020 at 1:27 PM
খবিরের ৬ মণ কয়েন নিচ্ছে সোনালী ব্যাংকদৈনিক গ্রামের কাগজে সচিত্র সংবাদ প্রকাশের পর দরিদ্র সবজি বিক্রেতা খাইরুল ইসলাম খবিরের ৬ মণ কয়েন নিচ্ছে সোনালী ব্যাংক। বৃহস্পতিবার সকালে মাগুরার মহম্মদপুর সোনালী ব্যাংকে খবির তার কয়েন জমা দেন।
১৭ অক্টোবর দৈনিক গ্রামের কাগজের শেষ পাতায় ‘দরিদ্র সবজি বিক্রেতার ৬ মণ কয়েন’ শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশ হয়। পাঠকের কাছে ব্যাপক আলোচিত এবং সমাদৃত হওয়া এ সংবাদটি উপজেলা নির্বাহী অফিস রামানন্দ পালের গোচরে আসলে তিনি বাংলাদেশ ব্যাংক খুলনা কার্যালয়ে তড়িৎ যোগাযোগ করেন। এরপর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে সোনালী ব্যাংক মহম্মদপুর শাখাকে খবিরের কয়েন গ্রহণের জন্য বলা হয়।
বৃহস্পতিবার সকালে সবজি বিক্রেতা খাইরুল ইসলাম খবির স্থানীয় সোনালী ব্যাংকে কয়েন জমা দেন। একবারে না হলেও পর্যায়ক্রমে খবিরের ঘরে জমাকৃত ৬ মণ কয়েনই সোনালী ব্যাংক গ্রহণ করবেন বলে কর্তৃপক্ষ জানিয়েছে।
এ প্রসঙ্গে খাইরুল ইসলাম খবির বলেন, আপনার কারণে বিপদ থেকে মুক্ত হয়েছি। উপকার পেয়েছি। তিনি আরও বলেন, আমি খুব খুশি। ৬ মণ ওজনের কয়েন যা প্রায় ৬০ হাজার টাকা এতোদিন ঘরে পড়ে থাকায় তিনি হতাশায় ভূগছিলেন। তিনি উপজেলা নির্বাহী অফিসার এবং গ্রামের কাগজকে ধন্যবাদ জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft