সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
বিনোদন
মোশাররফ করিমের মায়ার জালে পায়েল
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 22 October, 2020 at 5:42 PM
মোশাররফ করিমের মায়ার জালে পায়েলগ্রামের সহজ সরল মানুষ জামিল তার মেধাবী স্ত্রী মায়াকে উচ্চতর শিক্ষায় শিক্ষিত করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে। শুরুতে বেশ ভালোই কাটতে থাকে জামিল-মায়ার সংসার জীবন। এর মধ্যে ভার্সিটির গ্রুপ স্টাডিতে গিয়ে মায়ার সঙ্গে বন্ধুত্ব হয় সুদর্শন নাইমের। তাদের এই বন্ধুত্ব এক সময় অজান্তেই ভালোবাসায় রূপ নেয়। স্বামী জামিলকে একপাশে সরিয়ে নাইমের প্রতি মগ্ন হয়ে পড়ে মায়া। অপরদিকে ধূর্ত নাইম নানান অযুহাতে মায়ার কাছ থেকে টাকা নিতে থাকে। আর এই টাকার যোগান দিতে মায়াকে জামিলের দ্বারস্থ হতে হয়।
এরই মাঝে মায়া ছুটিতে বাড়ি এসে সারাদিন ফোনে কথা বলায় ব্যস্ত থাকে। বিষয়টি তার শ্বাশুড়ির সন্দেহ হয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আবার ভার্সিটি হলে ফিরে আসে মায়া এবং চুটিয়ে প্রেম করতে থাকে নাইমের সঙ্গে। একদিন হঠাৎ জামিলের বন্ধু মাসুদের চোখে পড়ে যায় নাইম এবং মায়া। দূর থেকে মাসুদ তাদের ফলো করে এবং গ্রামে ফিরে জামিলকে জানায়। জামিল বিষয়টি বিশ্বাস না করলেও মাসুদের সঙ্গে ঢাকা এসে মায়ার হলের গেটের সামনে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকে। এমনই গল্পে নির্মিত হয় নাটক ‘মায়ার জালে’।
স্নেহাশিস ঘোষের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শাব্দিক শাহীন। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন মোশাররফ করিম ও পায়েল। এছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শর্মিলা আহম্মেদ, সুজন হাবিব, এ.কে.আজাদ সেতু, আনোয়ার হোসেন প্রমুখ।
খুব শিগগিরই নাটকটি ক্রাউন এন্টাটেইনমেন্টের ব্যানারে বেসরকারি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft