বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দর্শনায় পুলিশের মাদক বিরোধী অভিযান
তিন স্থান থেকে সাতজন আটক ফেনসিডিল ও মদ উদ্ধার
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) অফিস
Published : Friday, 23 October, 2020 at 9:49 PM
তিন স্থান থেকে সাতজন আটক ফেনসিডিল ও মদ উদ্ধারদর্শনা থানা পুলিশ বিভিন্ন এলাকায় দিনভর মাদক বিরোধী অভিযান চালিয়ে মদ ও ফেনসিডিলসহ সাতজনকে আটক করেছে। ওসি মাহব্বুর রহমান কাজলের নেতৃত্বে শুক্রবার সকাল থেকে এ অভিযান পরিচালিত হয়। এসব ব্যাপারে পৃথক তিনটি মামলা হয়েছে।
শুক্রবার ভোর চারটার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা পৌর এলাকার আনোয়ারপুরে (হঠাৎপাড়া) ওহাব কারির ছেলে হাসানের বাড়িতে অভিযান চালায়। এ বাড়িতে ফেনসিডিল বিক্রির সময় আটক করা হয় হাসান (৩০), আ. মান্নানের ছেলে জুলহাস (৪৬) এবং আ. হামিদের ছেলে ইন্তাজ আলীকে (২২)। এসময় হাসানের বাড়ি থেকে ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে এস আই আ. রহমান দর্শনা থানায় একটি মামলা করেছেন।
পুলিশের অপর একটি দল সকাল আটটার দিকে মাদক বিরোধী অভিযান চালায় দর্শনা রেলবাজার বাসস্ট্যান্ড সড়কের কেরুজ মিলগেট নামক স্থানে। এখান থেকে আটক করা হয় দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়নের গোপালপুরের নিমাই দাসের ছেলে প্রদীপ কুমার দাস (২০) ও দুলাল দাসের ছেলে স্বপন কুমার দাসকে (২১)।
পুলি জানিয়েছে, দুলাল ও স্বপনের শরীর তল্লাশ করে উদ্ধার করা হয়েছে কেরুজের উৎপাদিত নয় বোতল ফরেন লিকার ও ছয় লিটার বাংলা মদ। এ ঘটনায় এস আই শরিফুল ইসলাম গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের করেছেন।
গোপন সংবাদের ভিত্তিতে অপর অভিযানটি পরিচালিত হয় সকাল সাড়ে ১১টার দিকে জয়নগরের অধিবাসী পৌর কাউন্সিলর চান্দু মাস্টারের ছেলে আব্দুল মান্নানের বাড়িতে। অভিযান টের পেয়ে আগেই সটকে পড়েন মান্নান। তবে তার বাড়ি থেকে আটক করা হয় শ্যামপুরের ফজলুর রহমানের স্ত্রী সালেহাকে (৪০)। সালেহার কাছ থেকে ৫৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ। মান্নানসহ এ ঘটনায় গ্রেপ্তার সালেহার বিরুদ্ধে শুক্রবারই দর্শনা থানায় মামলা দায়ের করেছেন এস আই মাজেদুল ইসলাম।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft