বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
ওপার বাংলা
ভোটে হারলে বাংলা ছাড়তে হবে : অনুপম
কাগজ ডেস্ক :
Published : Sunday, 25 October, 2020 at 6:32 PM
ভোটে হারলে বাংলা ছাড়তে হবে : অনুপমনবমীর সকালে ফেসবুক পোস্টে দলীয় কর্মীদের সংযত হওয়ার বার্তা দিলেন অনুপম হাজরা । গোষ্টীদ্বন্দ্বে না জড়িয়ে একুশে সবকটি আসন শাসকদলের হাত থেকে ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে দলবেঁধে লড়ার আহ্বান জানালেন তিনি। কোনওভাবে আগামী নির্বাচনে বিজেপি পরাজিত হলে দলের নেতা-কর্মীদের জটিল পরিস্থিতিতে পড়তে হবে বলে আশঙ্কাও প্রকাশ করলেন অনুপম।
বিজেপির গোষ্ঠীকোন্দল নতুন কিছু নয়। একাধিকবার প্রকাশ্যে চলে এসেছে তাঁদের অভ্যন্তরীন দ্বন্দ্বের ছবি। সম্প্রতি সাংসদ সৌমিত্র খাঁর দলত্যাগের নেপথ্যেও অন্তর্কলহই কারণ ছিল বলে মনে করেছেন অধিকাংশ মানুষ। যদিও কিছুক্ষণের মধ্যে সিদ্ধান্ত বদল করে তিনি ফিরেও এসেছেন দলে। এসবের মাঝেই নবমীর সকালে একটি ফেসবুক পোস্ট করলেন অনুপম হাজরা।
সেখানেই দলের নেতা-কর্মীদের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে লড়ার পরামর্শ দিলেন। ‘আমরা জিতবই’, এই বিশ্বাসে নিজেদের মধ্যে অশান্তি করতে বারণ করে, উলটে শাসকদলকে হারানোর জন্য সবাইকে এক সঙ্গে ময়দানে নামার কথা বললেন। কোনও কারণে হেরে গেলে কী হতে পারে এদিন নেতা-কর্মীদের তা-ও বললেন অনুপম।
এদিন তিনি লেখেন, “আমরা যদি বাই চান্স হেরে যাই তাহলে তৃণমূলের অত্যাচার থেকে বাঁচতে বাংলার বাইরে, অন্য কোনও রাজ্যে বাসস্থান খুঁজতে হবে। সব থেকে বেশি সমস্যায় পড়বেন বুথ স্তরের কর্মীরা।” তাই নিজেদের স্বার্থেই সকলকে সংযত হতে বলেন তিনি। বিজেপি নেতার এই পোস্টেই স্পষ্ট যে দলের অন্তর্কলহে সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন তিনি। সেই কারণেই নিজের মতো করে নেতা-কর্মীদের এক সুতোয় বাঁধতে উদ্যোগী হয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft