মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
ক্রীড়া সংবাদ
আইপিএলের প্লে-অফের ভেন্যু চূড়ান্ত
ক্রীড়া ডেস্ক:
Published : Monday, 26 October, 2020 at 5:12 PM
আইপিএলের প্লে-অফের ভেন্যু চূড়ান্তকরোনাভাইরাসের কারণে ভারতের বদলে আইপিএলের আসর বসেছে আরব আমিরাতে। যেখানে তিনটি স্টেডিয়ামকে জৈব সুরক্ষা বলয়ের আওতায় এনে চালানো হচ্ছে সব ম্যাচ। প্রাথমিকভাবে বিশেষ ব্যবস্থায় আয়োজিত এ আইপিএলের প্রথম পর্ব অর্থাৎ রাউন্ড রবিন লিগের সূচি প্রকাশ করেছিল টুর্নামেন্ট আয়োজক কমিটি। তখন জানানো হয়েছিল যে, অক্টোবরের শেষদিকে প্রকাশিত হবে প্লে-অফ তথা সেরা চারের লড়াইয়ের সূচি।
চূড়ান্তও হয়ে গেলো আইপিএলের ১৩তম আসরের প্লে-অফ ম্যাচগুলোর ভেন্যু। দুইটি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর ও ফাইনাল ম্যাচে সাজানো প্লে-অফ পর্বের চার ম্যাচের দুইটি করে হবে আবুধাবি ও দুবাইয়ে।
আগামী ৫ নভেম্বর রাউন্ড রবিন লিগের শীর্ষ দুই দলকে নিয়ে কোয়ালিফায়ার-১ ম্যাচটি হবে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। পরদিন তৃতীয় ও চতুর্থ দলের মধ্যে এলিমিনেটর ম্যাচটি হবে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। একই মাঠে ৮ অক্টোবর হবে কোয়ালিফায়ার-২ ম্যাচ, যেখানে লড়বে এলিমিনেটর জেতা ও কোয়ালিফায়ার-১ হারা দুই দল।
আর সবশেষ ১০ নভেম্বর পর্দা নামবে এবারের আইপিএলের। দুই কোয়ালিফায়ার জেতা দুই দলকে নিয়ে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাইয়ের মাঠে। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft