শুক্রবার, ২৫ জুন, ২০২১
বিনোদন
হবু বরের বাহুডোরে কাজল
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 27 October, 2020 at 6:40 PM
হবু বরের বাহুডোরে কাজলভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। সম্প্রতি তিনি ভক্তদের দিয়েছেন চমকপ্রদ এক খবর। বিয়ে করতে যাচ্ছে তিনি। অনেকটা গোপনেই বাগদান সেরেছেন এই অভিনেত্রী। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে কয়েকদিন পরই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে কাজল-গৌতমের বাগদানের আংটি।
এদিকে দশেরা উপলক্ষে গত ২৫ অক্টোবর কাজল আগরওয়াল তার ভেরিফায়েড ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে দেখা যায়- কাজলের পরনে সালোয়ার কামিজ, গৌতিম পরেছেন পাঞ্জাবি। হাস্যোজ্জ্বল কাজলকে জড়িয়ে ধরে আছেন গৌতম।
হবু বরের বাহুডোরে বন্দি কাজলের এমন ছবি দেখে প্রশংসা করছেন তার ভক্তরা। অভিনেত্রী এশা গুপ্তাসহ দক্ষিণী সিনেমার অনেক অভিনয়শিল্পী এই যুগলকে শুভেচ্ছা জানিয়েছেন।
এর আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ প্রকাশ পেয়েছে। এতে কাজলের হাতে থাকা বাগদানের হীরার আংটি দেখা যায়। বলিউডশাদিস ডটকমের অ্যাকাউন্টে প্রকাশিত এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘কাজল আগরওয়াল তার বাগদানের আংটি দেখাচ্ছেন।’
বেশ কিছুদিন ধরেই কাজলের বিয়ের গুঞ্জন উড়ছিল। এরপর চলতি মাসের শুরুতে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই অভিনেত্রী। আগামী ৩০ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।
কাজলের বর গৌতম কিচলু ক্যাথেড্রাল ও জন কোনন স্কুলে পড়াশোনা করেছেন। পরবর্তীতে মার্কিন যুক্তরাষ্ট্রের টাফটস ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন। গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা।
করোনা মহামারির কারণে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন কাজল। শুধু পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা বিয়েতে উপস্থিত থাকবেন। মুম্বাইয়ের চার্চ গেটের কাছে কাজলের বাড়ি। তার বাড়ির কাছাকাছি একটি পাঁচতারা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft