রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে স্কুল পড়ুয়া ছাত্রী অপহরণের অভিযোগে মামলা
কাগজ সংবাদ
Published : Tuesday, 27 October, 2020 at 10:07 PM
যশোরে স্কুল পড়ুয়া ছাত্রী অপহরণের অভিযোগে মামলাযশোরে এক স্কুল ছাত্রী (১৩) অপহরণের অভিযোগে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ ছাত্রীকে উদ্ধার করেছে। ঘটনাটি যশোর সদর উপজেলার ছোট শেখহাটি উত্তর পাড়ার মফিজের বাড়ির সামনের।
মামলার আসামি হচ্ছে, মণিরামপুর উপজেলার পারখাজুরা গ্রামের এরশাদ আলীর ছেলে রাশেদুল ইসলাম ও আব্দুল কাদেরের ছেলে ওবায়দুল ইসলামসহ অজ্ঞাত ২/৩জন।
মামলায় বলা হয়েছে, ওই ছাত্রী যশোরের একটি স্কুলের ৭ম শ্রেণিতে লেখাপড়া করে। অপহরণকারী রাশেদুল ইসলাম ও ওবায়দুল ইসলাম ছোট শেখহাটি উত্তর পাড়ার মফিজের বাড়িতে ডিপটিউবয়েল বসানোর কাজে ১৪ দিন অবস্থান করায় তার সাথে পরিচয়। এরপর মোবাইল ফোনে কথাবার্তা এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে বিয়ের প্রলোভন দেয়। ছাত্রীর বাবা মা বিষয়টি জানলে তারা রাশেদুল ইসলামকে নিষেধ করেন। এরপর রাশেদুল ইসলাম মেঘলাকে অপহরণের সুযোগ খুঁজতে থাকে। ২১ অক্টোবর দুপুর ১ টায় শেখহাটির মফিজের বাড়ির সামনে থেকে রাশেদুল ইসলাম ও ওবায়দুল ইসলাম দু’টি মোটরসাইকেলযোগে এসে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা করলে পুলিশ ২৭ অক্টোবর সকালে কুয়াদা বাজার থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।
ছাত্রীর ২২ ধারার জবানবন্দি গ্রহণ করেছে আদালতের বিজ্ঞ বিচারক।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft