মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কেশবপুরে কলেজ ছাত্রকে পিটিয়ে জখমের অভিযোগ
কেশবপুর (যশোর) প্রতিনিধি :
Published : Wednesday, 28 October, 2020 at 5:02 PM
কেশবপুরে কলেজ ছাত্রকে পিটিয়ে জখমের অভিযোগকেশবপুরে পারিবারিক বিরোধের জের ধরে এক কলেজ ছাত্রকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে ৩ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করা হয়েছে। 
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার টিটাবাজিতপুর গ্রামের ফারুকুজ্জামান সরদারের সাথে একই গ্রামের আব্দুল মাজিদ সরদারের ছেলে মনিরুজ্জামান মিলনগংদের পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত মঙ্গলবার সকালে ফারুকুজ্জামান সরদারের ছেলে কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী শহিদুজ্জামান (১৯) বই কেনার জন্য বাড়ি থেকে কেশবপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়ে হাসানপুর বাজারে পৌঁছলে তাকে বিবাদীরা পিটিয়ে জখম করা হয়। 
এলাকাবাসি তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার রাতে আহত শহিদুজ্জামানের পিতা ফারুকুজ্জামান সরদার বাদি হয়ে মনিরুজ্জামান মিলনসহ ৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft