শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
বিনোদন
অপূর্ব-ফারিয়ার প্রথম সিনেমার শুটিং শুরু
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 28 October, 2020 at 6:21 PM
অপূর্ব-ফারিয়ার প্রথম সিনেমার শুটিং শুরুবছরের শুরুতে ওয়েবের জন্য দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছেন তারকা নির্মাতা শিহাব শাহীন। ‘যদি...কিন্তু...তবুও’ নামের এই আলোচিত প্রজেক্টের প্রধান দুই চরিত্রের জন্য গেল জানুয়ারিতে চুক্তিবদ্ধ হন জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া।
কথা ছিল ১০ মার্চ থেকে শুরু হবে শুটিং। ছিলো উত্তরার মন্দিরা শুটিং হাউজে ব্যাপক প্রস্তুতি। কিন্তু করোনাভাইরাস সংক্রমণের ভয়ে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান জি-ফাইভ থেকে সেটি স্থগিত করা হয়। সেই স্থগিতাদেশের টানা সাত মাস পর বুধবার (২৮ অক্টোবর) সকাল থেকে শুরু হলো ছবিটির শুটিং।
নিশ্চিত করেন শিহাব শাহীন। বলেন, ‘৭ মাস আগে সব প্রস্তুতি শেষ করে কাজটি শুরুর দিনেই বন্ধের ঘোষণা দিতে হলো আমাকে। এটা খুব কষ্টের ছিল। এরপর ৭টি মাস আমরা ঘরবন্দি ছিলাম। তবে, কাজ তো করতে হবে। জীবনকে আটকে রাখা যায় না। স্বাস্থ্যবিধি মেনেই আজ থেকে আমরা শুরু করলাম। দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য ওয়েব ফিল্ম এটি। চেষ্টা করবো, সবাই মিলে ভালো কিছু করার।’
অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে।
এর গল্প প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, ‘এটি পুরোপুরি রোমান্টিক আর কমেডি ঘরানার সিনেমা।’
জানা যায়, ১২০ মিনিট দৈর্ঘ্যের সিনেমা হবে এটি। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা ধরনের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প।
এদিকে, ফারিয়া চলচ্চিত্রে নিয়মিত হলেও অপূর্ব তা নন।
২০১৫ সালে ‘গ্যাংস্টার রিটার্নস’ দিয়ে চলচ্চিত্রে আসেন অপূর্ব। এরপর তাকে আর এ ভুবনে পাওয়া যায়নি। ছোট পর্দাতেই ভীষণ ব্যস্ত সময় পার করছেন এই তারকা।
অপরদিকে, লকডাউনের আগে ফারিয়া কাজ করছিলেন ‘অপারেশন সুন্দরবন’ নামের বিগ বাজেটের চলচ্চিত্রে। এটি পরিচালনা করছেন দীপংকর দীপন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft