সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ক্রীড়া সংবাদ
টি-২০ টুর্নামেন্টে টিম স্পন্সর খুঁজছে বিসিবি
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 28 October, 2020 at 6:28 PM
টি-২০ টুর্নামেন্টে টিম স্পন্সর খুঁজছে বিসিবিপাঁচদলের প্রস্তাবিত টি-২০ টুর্নামেন্ট উপলক্ষ্যে আগ্রহী স্পন্সর চেয়ে বিসিবি বিজ্ঞাপন দিচ্ছে। বোর্ড সিইও নিজ মুখে স্পন্সর নেয়ার কথা স্বীকার করেছেন। বোর্ড চাইচ্ছে টি-২০ টুর্নামেন্টটিতে টিম স্পন্সরশিপ থাকুক।
আর বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন গত ২৫ অক্টোবর প্রেসিডেন্টস কাপের ফাইনালের দিন সন্ধ্যায় জানিয়ে রেখেছেন আগ্রহী স্পন্সর পাওয়া গেলে এবং তারা উৎসাহ দেখালে ৫ দলের টি-২০ টুর্নামেন্ট কর্পোরেট টুর্নামেন্টও হতে পারে এবং দলের গঠন বিন্যাসে প্লেয়ার্স ড্রাফটও হতে পারে।
বুধবার সে ইস্যুতে আবার মুখ খুলেছেন বিসিবি সিইও। তার কথায় পরিষ্কার, বোর্ড নীতিগতভাবে টীম স্পন্সরশিপের আশা করছে। আর তাই তারা আগে স্পন্সরশিপ নিশ্চিতের অপেক্ষায়। আর প্লেয়ার্স ড্রাফটাও সেই কর্পোরেট হাউজ বা ব্যক্তিমালিকানা প্রতিষ্ঠানগুলোর মতের ও ইচ্ছের ওপর নির্ভর করছে।
এ সম্পর্কে কথা বলতে গিয়ে নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, আমরা আসলে এখনো কিছু চূড়ান্ত করিনি। আমরা চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব টিম স্পন্সরগুলো কনফার্ম করতে। যেটা আমরা ইতোমধ্যে এক্সপ্রেশন অফ ইন্টারেস্ট (ইওআই) দিয়েছি টিম স্পন্সর চেয়ে। তারপর আমাদের যে সকল  স্টেক হোল্ডার আছেন তাদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত  নেবো।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft