রবিবার, ১১ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে ইজিবাইক ও রিকশা চুরির ঘটনায় মামলা
কাগজ সংবাদ
Published : Wednesday, 28 October, 2020 at 8:54 PM
যশোরে ইজিবাইক ও রিকশা চুরির ঘটনায় মামলাযশোরে একটি ইজিবাইক ও রিকশা চুরির ঘটনায় থানায় দুটি মামলা হয়েছে। সংঘবদ্ধ অজ্ঞাত চোর চক্রের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো আসামি আটক হয়নি। উদ্ধার হয়নি রিকশা কিংবা ইজিবাইক।
একটি মামলায় বলা হয়েছে, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার নারানদিয়া গ্রামের চকমেল খাঁর ছেলে সাহাদৎ খাঁ পরিবার নিয়ে যশোর শহরের চাঁচড়া প্রাইমারি স্কুলের পাশের সাইফুলের বাড়িতে ভাড়া থাকেন। তিনি নিজের ৪ ব্যাটারিযুক্ত রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত ২৪ অক্টোবর বিকেলে তিনি তার রিকশা শহরের জজকোর্ট মসজিদের গেটের সামনে তালা মেরে মসজিদের ভিতরে নামাজ আদায় করতে যান। ২০ মিনিট পর মসজিদ থেকে বের হয়ে দেখেন তার রাখা রিকশাটি নেই। সংঘবদ্ধ চোরেরা তালা ভেঙ্গে চুরি করে সটকে পড়েছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে না পেয়ে ২৭ অক্টোবর বিকেলে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। 
অপর মামলায় বলা হয়েছে, ২৮ অক্টোবর শহরের পুরাতন কসবা ঘোষপাড়া এলাকা থেকে একটি দেড় লাখ টাকা মূল্যের ইজিবাইক চুরি হয়েছে। ঐ এলাকার বিষ্ণু হালদার মামলায় বলেছেন, তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। এদিন দুপুরে শহরে ইজিবাইক চালিয়ে দুপুরের খাবার খেতে বাড়ির সামনে ইজিবাইক রেখে ভিতরে যান। আধা ঘন্টা পর ঘর থেকে ফিরে এসে দেখেন তার বাড়ির সামনে রাখা ইজিবাইকটি নেই। পরে বিষ্ণু হালদার ও তার আত্মীয় স্বজন শহরের বিভিন্ন এলাকায় খোঁজ খবর নিয়ে না পেয়ে সন্ধ্যায় থানায় অভিযোগ করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft