বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র
মণিরামপুরে উলামা পরিষদের মিছিল-সমাবেশ
মণিরামপুর (যশোর) ও পৌর প্রতিনিধি
Published : Friday, 30 October, 2020 at 5:48 PM
মণিরামপুরে উলামা পরিষদের মিছিল-সমাবেশবীর মুজাহিদ গর্জে উঠো, ফারাসী পণ্য বর্জন কর’ স্লোগানে প্রকঙ্পিত হয়ে ওঠে যশোরের মণিরামপুর পৌরশহর। 
সম্প্রতি ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর অবমাননা ও তাঁকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে মণিরামপুরে।  শুক্রবার জুম্মার নামাজের পর এই প্রতিবাদ সমাবেশ করেছে উলামা পরিষদ। সমাবেশের আগে সংগঠনের নেতা-কর্মীরা পৌর শহরে বিক্ষোভ মিছিল করেন। 
বিক্ষোভ মিছিল শেষে এক প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফ্রান্সের সরকার যতক্ষন না নিঃশর্তভাবে ক্ষমা চাইবে ততক্ষণ পর্যন্ত বিশ্বধর্ম প্রাণ মুসলমান তাদের প্রতিবাদ অব্যাহত রাখবে। তাছাড়া এই মুহুর্তে ফ্রান্সের সমস্ত পণ্য মুসলমানদের বর্জন করতে হবে।
কেন্দ্রীয় জামে মসজিদের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তৃতা করেন পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, হাফেজ মাওলানা বিলায়েত হুসাইন, গরুহাটা মসজিদের ইমাম আশরাফুল আলম ইয়ামিন, থানা মসজিদের ইমাম মাওলানা মফিজুর রহমান, মুরগীহাটা জামে মসজিদের ইমাম মাওলানা ইব্রাহিম হোসেন, মণিরামপুর ক্বারীয়ানী মাদ্রাসার মুহতামিম আব্দুর রশীদ, মাওলানা হাসান কবির, মুফতি কামরুজ্জামান কাশেমী প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft