শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সেনাবাহিনীর প্রশিক্ষণ শেষে বাড়িতে এসে লাশ হলেন নয়ন
ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন নিহত
আবুল কাশেম, বাঁকড়া (ঝিকরগাছা)
Published : Friday, 30 October, 2020 at 6:19 PM
ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন নিহতযশোরের ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে দু’ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১টার দিকে সড়কের বল্লা গ্রামের কলোনিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
উপজেলার শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, দ্রুতগতির বিপরীতমুখী দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন দিঘড়ি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯) এবং শিওরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে হোসেন আলী (২০)। নয়ন সোনাকুড় গ্রামে মামার বাড়িতে এবং হোসেন আলী বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করতেন। হোসন পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন।
আহতরা হলেন বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে ও বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের অস্টম শ্রেণির ছাত্র আক্তারুল ইসলাম (১৭), একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)। শেষোক্ত দু’জন নির্মাণ শ্রমিক ছিলেন। আক্তারুল ও রাব্বি যশোর মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন আছেন। নাইমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত নয়নের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকরি পেয়েছেন। দু’মাস প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছিলেন তিনি। ঝিকরগাছার মোবারকপুরে একটি ফুটবল খেলায় রেফারির দায়িত্ব পালনের জস্যে তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন।
মোটরসাইকেল মালিক বায়শা গ্রামের মিজানুর রহমান জানান, তিনি ভাড়ায় মোটরসাইকেল চালান। শফিকুল ইসলামের ছেলে রাব্বি বাঁকড়ায় একটি দাওয়াতে যাবেন বলে মোটরসাইকেল নিয়ে এসেছিলেন।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft