সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়াইলে খুন হওয়া অধ্যাপক অরুন রায়ের খুনিদের আটকের দাবিতে মানববন্ধন
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Friday, 30 October, 2020 at 7:29 PM
নড়াইলে খুন হওয়া অধ্যাপক অরুন রায়ের খুনিদের আটকের দাবিতে মানববন্ধন খুলনা বটিয়াঘাটা মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক অরুন কুমার রায়ের প্রকৃত খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। নড়াইল সদরের বেনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে বৃহস্পতিবার বিকেল তিনটায় অনুষ্ঠিত এ মানববন্ধনে অংশ নেন তার স্ত্রী খুলনা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর (মাউশির) আঞ্চলিক পরিচালক নিভা রানী পাঠক ও অরুন কুমার রায়ের ছেলে ইঞ্জিনিয়ার ইন্দ্রজিৎ রায়।
বক্তব্য রাখেন সামাজিক ব্যক্তিত্ব অসিত মল্লিক, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত ম্যানেজার অপূর্ব অধিকারী, তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহমেদ, প্রাক্তন ইউপি সদস্য পরিতোষ বিশ্বাস, বর্তমান ইউপি সদস্য রবীন বিশ্বাস, প্রাক্তন শংকর গুপ্ত, কৃষ্ণপদ বিশ্বাস, অশ্বিনী কুমার দাস, ডাক্তার সঞ্জয় কুমার পাঠক, রিক এর জোনাল ম্যানেজার স্বপন কুমার অধিকারী,অধ্যাপক রমেশ চন্দ্র অধিকারী, অধ্যাপক বিপ্লব কুমার সেন, কমরেড নির্মল বিশ্বাস, অধ্যাপক নিখিল কুমার আঢ্য, গোকুল চন্দ্র রায়, বিপুল কান্তি বিশ্বাস, প্রনব গোস্বামী ও আরো অনেকে। আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন প্রদীপ সরকার ও বিপুল সরকার।
উল্লেখ্য. তিনি খুলনা বটিয়াঘাটা  সরকারি কলেজ থেকে ২০০৮ সালে সহকারী অধ্যাপক থেকে অবসর নিয়ে গ্রামের বাড়িতে একাই থাকতেন অরুন রায়। বৃহস্পতিবার মোবাইল বন্ধ পেয়ে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ছেলে ও স্ত্রী বাড়িতে এসে কোন সাড়াশব্দ পাননি। পরে দোতলায় উঠে বসতঘরে খাটের পাশে গলাকাটা লাশ দেখতে পান ছেলে। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft