বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
এমপি শাহীন চাকলাদারের নাগরিক সংবর্ধনা
শেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত যশোরবাসীর পাশে থাকবো (ভিডিও)
সংস্কৃতি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ণাঙ্গ কার্যক্রম বাস্তবায়নের দাবি
কাগজ সংবাদ :
Published : Saturday, 31 October, 2020 at 7:55 PM
শেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত যশোরবাসীর পাশে থাকবো (ভিডিও)যশোরের সাগরদাঁড়িতে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের নামে সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা এবং অতিদ্রুত যশোর মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ণাঙ্গ কার্যক্রমের বাস্তবায়নের দাবি তুলেছেন যশোরবাসী। কেশবপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদারের নাগরিক সংবর্ধনায় এ দাবি করেন বক্তারা। শনিবার বিকেলে শহরের টাউনহল মাঠে বর্ণাঢ্য আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানকে ঘিরে দুপুর থেকে টাউনহলের দিকে মানুষের ঢল নামে। সকল উপজেলা থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শামিল হন এখানে। বিকেল তিনটা ৪৫ মিনিটে জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় মূল অনুষ্ঠান। এর আগে বিভিন্ন সংগঠনের নির্বাচিত শিল্পীদের অংশগ্রহণে হয় সাংস্কৃতিক পর্ব। যার সমাপ্তি ঘটে জাতির পিতা বঙ্গবন্ধুকে স্মরণ করে ও তার প্রতি সুরে সুরে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে। জাতীয় সংগীত শেষে সংবর্ধিত ব্যক্তির অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন কাজী শাহেদ নেওয়াজ। নাগরিক কমিটি ও পৌরসভার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদানের পর শুরু হয় আলোচনা। নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক সুলতান আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃশেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত যশোরবাসীর পাশে থাকবো (ভিডিও)তা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, যশোর পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, বিএমএ যশোরের সভাপতি একেএম কামরুল ইসলাম বেনু, ক্ষুদ্র কুটির শিল্প সমিতির  সভাপতি সাকির আলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, পূজা উদযাপন পরিষদ সভাপতি অসীম কুণ্ডু, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদা বানু শিল্পী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম সভাপতি আফজাল হোসেন ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি গাজী শহিদুল ইসলাম। এ সময় মঞ্চে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর অঞ্চলের বিএলএফ প্রধান মুক্তিযোদ্ধা আলী হোসেন মনি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল আলী, জেলা বাস মালিক সমিতির সভাপতি আলী আকবর, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবীর, আইডিইবি সভাপতি নূরুল ইসলাম,  যশোর ইনস্টিটিউটের সহসভাপতি কাসেদুজ্জামান সেলিম প্রমুখ। স্বাগত বক্তৃতা করেন নাগরিক কমিটর সদস্য সচিব হারুন অর রশীদ।

শেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত যশোরবাসীর পাশে থাকবো (ভিডিও)অসাম্প্রদায়িক ও সংস্কৃতি বান্ধব যশোরে দলমত নির্বিশেষে সকল মানুষের সহাবস্থান নিশ্চিত এবং নিরাপদে বসবাসের জন্যে শাহীন চাকলাদারের ভূমিকা বিশেষ গুরুত্বপূর্ণ উল্লেখ করে বক্তারা বলেন, সাংসদ হিসেবে তার নিজের নির্বাচনী এলাকাসহ সমগ্র যশোরের প্রতি দায়িত্ব আরও বেশি বৃদ্ধি পেয়েছে। যশোরের সার্বিক উন্নয়নে তার কর্মপ্রচেষ্টা অব্যাহত থাকবে এবং তার দৃশ্যমান বাস্তবায়ন ঘটবে বলে আশা প্রকাশ করেন বক্তারা।
শেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত যশোরবাসীর পাশে থাকবো (ভিডিও)
সংবর্ধিত হয়ে আবেগ আপ্লুত সাংসদ শাহীন চাকলাদার অভিব্যক্তি ব্যক্ত করে বলেন, জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত তিনি যশোরবাসীর পাশে থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিবেদিত কর্মী হিসেবে তৃণমূলের প্রতি তার জবাবদিহিতা আছে উল্লেখ করে এমপি শাহীন চাকলাদার বলেন, তিনি কারো ব্যক্তিগত লোক না, সবার লোক। মানব  সেবার স্বার্থে শেখ হাসিনার হাত দৃঢ় করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ।

শেষ নিঃশ্বাস ত্যাগের আগ পর্যন্ত যশোরবাসীর পাশে থাকবো (ভিডিও)আলোচনা শেষে জেলা এবং উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন শাহীন চাকলাদারকে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft