মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১
ক্রীড়া সংবাদ
রাজারহাটে ১৬ দলীয় মিনি ফুটবলে টুর্নামেন্টে বেজপাড়া একাদশ চ্যাম্পিয়ন
ক্রীড়া সংবাদ
Published : Saturday, 31 October, 2020 at 8:29 PM
রাজারহাটে ১৬ দলীয় মিনি ফুটবলে টুর্নামেন্টে বেজপাড়া একাদশ চ্যাম্পিয়নযশোর সদর উপজেলার রাজারহাটে ১৬ দলীয় আরপিএল মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেজপাড়া উড়ন্ত পাখি একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে স্থানীয় ছাত্রলীগের উদ্যোগে ও সুপার জেনারেল কোম্পানি মুড়লির সহায়তায় রাজারহাট আবুল শিকদার মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় বেজপাড়া উড়ন্ত পাখি একাদশ বনাম বকচর ক্রীড়াচক্র মুখোমুখি হয়। প্রথমার্ধের খেলায় গোল শূন্য ড্র থাকে। দ্বিতীয়ার্ধেও কোনো দল গোল না করায় ড্র হয়। ট্রাইবেকারে বকচর ক্রীড়া চক্রকে ২-১  গোলে হারিয়ে বেজপাড়া উড়ন্ত পাখি একাদশ চ্যাম্পিয়ন হয়। ম্যাচসেরা নির্বাচিত হয় বেজপাড়া একাদশের সঞ্জয়।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা তরুণলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান লাইফ। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা আবুল হোসেন সরু, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া ব্যক্তিত্ব শরিফুল ইসলাম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পদক আয়ুব হোসেন, আইন বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দীন ও সাবেক ছাত্রনেতা আলতাফ হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়ানুরাগী ওসামা বিন ইব্রাহিম, রায়হান হোসেন, সাদ্দাম হোসেন, ডাক্তার বাবু প্রমুখ। খেলায় ধারা ভাষ্যকার ছিলেন, আননুর রাতুল। খেলা পরিচালনা করেন নয়ন হোসেন, রকি ও মিনারুল হোসেন। চ্যাম্পিয়ন দলকে ছয় হাজার টাকা ও ট্রফি এবং রানার্সআপ দলকে ট্রফি ও তিন হাজার টাকা পুরস্কার হিসেবে দেয়া হয়।









সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft