শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
অভয়নগরে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের বিক্ষোভ
তারিম আহমেদ ইমন, নওয়াপাড়া (যশোর)
Published : Saturday, 31 October, 2020 at 9:04 PM
অভয়নগরে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের বিক্ষোভ যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান মহানবী হযরত মুহাম্মদ (স.) নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও তাঁকে অবমাননা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। এসব কর্মসূচি থেকে ফ্রান্সের পণ্য বয়কটের আহ্বান জানানো হয়েছে। একইসাথে ফ্রান্সকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার জন্যে চাপ দিতে সরকারের প্রতি দাবি জানানো হয়েছে।
আইন শৃংখলা রক্ষা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে শনিবার আসরের নামাজ শেষে হাজার হাজার মুসল্লি নওয়াপাড়া শহরের যশোর-খুলনা মহাসড়কের নূরবাগ এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসা চত্বর ঘুরে শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন।
অভয়নগর ইমাম পরিষদের আহ্বানে এই বিশাল বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি বের হলে যশোর-খুলনা মহাসড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মিছিলে ফ্রান্সের তৈরি পণ্যের তালিকা প্রকাশ করে তা বয়কটের জোর দাবি জানানো হয়।
অভয়নগর ইমাম পরিষদের সভাপতি হাফেজ গোলাম মাওলার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের অভয়নগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি আজিমুদ্দিন, অভয়নগর ইমাম পরিষদের উপদেষ্টা মাওলানা তৈয়েবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা মাসুম বিল্লাহ এবং সিনিয়র সহসভাপতি মাওলানা আবু তালহা।
সভা শেষে নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসার প্রধান মুফতি মাওলানা তৈয়েবুর রহমান বিশেষ মোনাজাত পরিচালনা করেন।
 





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft